Opu Hasnat

আজ ২৬ নভেম্বর বৃহস্পতিবার ২০২০,

রাজবাড়ীতে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ৭ দিনব্যপী কর্মসুচী গ্রহন রাজবাড়ী

রাজবাড়ীতে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ৭ দিনব্যপী কর্মসুচী গ্রহন

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ৭ দিন ব্যপী টানা কর্মসুচী গ্রহন করেছে রাজবাড়ীর জেলা প্রশাসন। শনিবার সকালে রাজবাড়ীর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ওই কর্মসুচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম।

সাতদিন ব্যপী কর্মসুচীর অংশ হিসেবে শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সচেতনতামূলক একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের কোর্ট চত্ত্বর এলাকায় গিয়ে সেখানে ব্যাবসায়ী ও পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরন করা হয়। এ সময় রাজবাড়ীর অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সারোয়ার আহম্মেদ সালেহীনসহ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এ সময় রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকলকে আরো বেশি সচেতন হতে হবে। যে কারনে রাজবাড়ীর জেলা প্রশাসন ৭ দিন ব্যপী কর্মসুচী হাতে নিয়েছে। এই কর্মসুচীর মধ্যে প্রতিদিন জেলা প্রশাসন থেকে ৩ টি ও ৫ টি উপজেলা থেকে ৫ টি মোট ৮ টি ভ্রাম্যমান টিম কাজ করবে। তারা মানুষকে সচেতন করতে মানুষের মাঝে মাস্ক ও লিফলেট বিতরন করবে। পাশাপাশি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানার আওতায়ও আনা হবে।