Opu Hasnat

আজ ২৬ নভেম্বর বৃহস্পতিবার ২০২০,

সংবাদ সম্মেলনে দাবী

মামলার মোটিভ ঘুরাতে বাদীর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ ঝালকাঠি

মামলার মোটিভ ঘুরাতে বাদীর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ

সন্ত্রাসী হামলায় মা-বাবাকে গুরুতর জখম করায় ঝারকাঠি সদর থানায় মামলা করলে আসামীরা মোটিভ ঘুরাতে বাদীর বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ তোলে। এবিষয়ে আসামী পক্ষের লোকজন গত ১৭ নভেম্বর ঝালকাঠি প্রেসক্লাবের মানববন্ধন করে। মানববন্ধনে অপপ্রচারের প্রতিবাদে মামলার বাদী মো. শাহীন হোসেন খান ঝালকাঠির টাউনহলস্থ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে শনিবার সকাল ১১টায় সংবাদ সম্মেলন করে এ ঘটনারও বিচার দাবী করেন তিনি। এসময় আইনজীবী সহকারী সমিতির সভাপতি মো. ইসমাইল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. নুরুল হক হাওলাদার, কৃষক লীগ সভাপতি সাজেদুল ইসলামসহ এলাকার আরো অনেকে উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে শাহীন খান জানান, সদর উপজেলার গাবখান-ধানসিঁড়ি ইউনিয়নের রুপসিয়া গ্রামের ফিরোজ মুন্সির ছেলে পলাশ মুন্সি ও তার বাহিনী দীর্ঘ দিন ধরে আমাদের বাড়ির সামনে মাদক সেবন করে আসছে। আমার বাবা মো. ইউসুফ আলী খান রাষ্ট্রবিরোধী এ অপকর্মের প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে গত ১৫ নভেম্বর সন্ধ্যায় মাদকসেবী পলাশ ও তার বাহিনী হামলা চালিয়ে আমার মা তাছলিমা বেগম ও বাবা মো. ইউসুফ আলী খানকে গুরুতর জখম করে। এ ঘটনায় পলাশ মুন্সি ও তার বাহিনীর ৫ জনের নাম উল্লেখ করে ঝালকাঠি সদর থানায় মামলা (নং-১৪, তাং-১৬/১১/২০২০) দায়ের করি। এতে আসামীরা আরো ক্ষিপ্ত হয়ে প্রকৃত ঘটনা আড়াল এবং মামলা থেকে রক্ষা পেতে আমাদের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালিয়ে আসছে। গত ১৭ নভেম্বর আসামীরা কয়েকজন লোক ভাড়া করে মানববন্ধন সাজিয়ে সেখান থেকে রূপকথার গল্প শুনিয়ে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করায়। শাহীন হোসেন খান এ ধরনের মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে তার মা ও বাবার উপর হামলাকারী মাদকসেবীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রশাসনের কাছে দাবী জানান।

উল্লেখ্য, ২০১৫ সালে সরকারী বিরোধী জ্বালাও-পোড়াও আন্দোলনে যাত্রীবাহী স্টিমারে পেট্রোল বোমা নিক্ষেপ মামলায় পলাশ মুন্সি এজাহারভুক্ত আসামী।