Opu Hasnat

আজ ২৬ নভেম্বর বৃহস্পতিবার ২০২০,

আজ ২০ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২০ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : পূজাপাঠের জন্য খরচ বাড়বে। শিক্ষকদের চিন্তা বাড়তে পারে। প্রেমের ব্যাপারে চাপ থাকবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন তাঁদের চিন্তা থাকবে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃষ : মানসিক অবসাদ আসতে পারে। স্বামীর জন্য দুশ্চিন্তা হতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু আশা করবেন না। অফিসে উন্নতির যোগাযোগ হবে। আজ অযথা খরচ বাড়বে। কোনও কাজে বার বার চেষ্টা করেও ব্যর্থ হতে হবে। শারীরিক সমস্যা নিয়ে চাপ থাকবে। কোনও আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

মিথুন : সকাল থেকে বাতের ব্যথার জন্য কাজে দেরি হবে। বিলাসিতার জন্য খরচ বাড়বে। বাড়িতে কোনও অশান্তির জন্য মানসিক কষ্ট। ব্যবসায় শান্তি পেতে পারেন। বিয়ের যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, দুপুরের পরে বিপদের আশঙ্কা আছে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে কোনও সুখের খবর আসতে পারে। আর্থিক কোনও সুবিধা পেতে পারেন।

কর্কট : বাড়ির সকলে মিলে বেড়াতে যাওয়ার আলোচনা একটু স্থগিত রাখুন। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ হওয়ায় আনন্দ। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। তবে সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গ পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তনের ইঙ্গিত। পেটের সমস্যা হওয়ার আশঙ্কা। বিয়ের ব্যাপারে কথাবার্তা।

সিংহ : বাড়তি কোনও ব্যবসা থাকলে সেখান থেকে লাভ হবে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা নিয়ে অশান্তির আশঙ্কা। সম্পত্তি ব্যাপারে চাপ বাড়বে। কারও উপকার করে খরচ হবে। ক্ষুদ্র ব্যবসায় কিছু উন্নতির সম্ভাবনা। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা নিয়ে চিন্তা। আত্মীয়ের সঙ্গে কোনও ছোট বিষয় তর্ক বাধতে পারে।

কন্যা : আজ কর্মস্থানে কোনও ভাবেই মাথা গরম করবেন না। বুদ্ধির ভুলের জন্য কোনও রকম চাপ আসতে পারে। ব্যবসায় অশান্তির আশঙ্কা। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই বা বোনের সম্পত্তি নিয়ে অশান্তি। সম্মান নিয়ে চিন্তা থাকবে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা। তবে আজ কোনও রকম ক্ষতির আশঙ্কা রয়েছে। কোমরে যন্ত্রণা বাড়বে।

তুলা : আজ মনের মতো কারও সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। কোনও মিথ্যা অপবাদ জোটার আশঙ্কা রয়েছে। প্রেমে আনন্দ পাবেন। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ। কোনও আত্মীয়ের শোকের খবর পেয়ে কষ্ট পাবেন। ব্যবসা মধ্যম প্রকার যাবে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। পড়াশোনার দিক দিয়ে খারাপ কিছু ঘটতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে।

বৃশ্চিক : অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে চলেছে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। কোনও বাজে কথা বলার জন্য অনুশোচনা। জ্যোতিষচর্চা থেকে আনন্দ পাবেন। আজ কোনও জায়গা থেকে অর্থ আসার সম্ভাবনা। কোনও মহিলার দ্বারা ক্ষতির আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য চাপ থাকবে। বিদেশে ব্যবসার ব্যাপারে আলোচনা।

ধনু : আজ সারাদিন প্রচুর খরচ হবে। বাড়ির সবাই মিলে ভ্রমণ নিয়ে আলোচনা। বিবাহিত জীবনে সুখের দিন আসবে। আইনি কোনও কাজে উচ্চপদস্থ ব্যক্তির সাহায্য পাবেন। বিকেলের পরে কোনও কারণে অর্থ আসতে পারে। সন্তানের ব্যবহারে মনে বিষণ্ণ ভাব আসবে। বাড়িতে কোনও শুভ সংবাদ আসার সম্ভাবনা। দান  জাতীয় কোনও কাজে শান্তি পাবেন। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা।

মকর : আজ সংসারে তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদের আশঙ্কা। ব্যবসায় অতিরিক্ত খরচ নিয়ে চিন্তা। কৃষিকাজে সাফল্য আসতে পারে। মাথার যন্ত্রণা ফেলে রাখা ঠিক হবে না। পড়াশোনায় অসুবিধার সম্মুখীন হতে হবে। সন্ধ্যার পরে ব্যবসায় আয় বাড়বে। আজ বেড়াতে গিয়ে সমস্যার মুখোমুখি হতে হবে। প্রিয় জন আশানুরূপ কাজ না করায় সংসারে অশান্তি। আজ স্ত্রীর জন্য খরচের পরিমাণ বাড়তে পারে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।

কুম্ভ : আজ দুষ্ট বুদ্ধি বাড়তে পারে। শরীর নিয়ে ভুগতে হবে। ব্যবসায় শত্রুর দ্বারা ক্ষতি। আজ অতিরিক্ত খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা। প্রেমে বিবাদ বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে। অসৎ কাজের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় পরিবর্তনের সম্ভাবনা। কর্মস্থানে উন্নতির সুযোগ আসতে পারে। হাতে পায়ে কষ্ট বাড়তে পারে।

মীন : আজ সকাল থেকে শরীরে একটু অলস ভাব থাকতে পারে। ব্যবসায় কোনও সমস্যার সামনে পড়তে হতে পারে। আর্থিক সুবিধা পেয়ে আনন্দ। বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট হবে। বাড়িতে কারও থেকে দুঃখ পেতে পারেন। সন্ধ্যার দিকে কোনও ভাল কাজে সাফল্য পাবেন। সন্ধ্যার পর ব্যবসায় উন্নতি। পড়াশোনার জন্য বিদেশে যাওয়া নিয়ে আলোচনা।