Opu Hasnat

আজ ২৭ নভেম্বর শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

বিয়ে করতে ভয় পাচ্ছি : তাসনুভা তিশা বিনোদন

বিয়ে করতে ভয় পাচ্ছি : তাসনুভা তিশা

তাসনুভা তিশা ২০১৪ ব্যবসায়ী ফারজানুল হককে বিয়ে করেন। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান আনুশ। কিন্তু চার বছরের মাথায় ২০১৮ সালে বিবাহবিচ্ছেদ হয় তাদের। দাম্পত্য কলহ ও বিবাহবিচ্ছেদ তিশার ব্যক্তিগত জীবনে দারুণ প্রভাব ফেলে।
 
শোবিজ অঙ্গন থেকে আড়ালে চলে গিয়েছিলেন এই অভিনেত্রী। সব বাধা-বিপত্তি পেছনে ফেলে ফের ঘুরে দাঁড়ান তিশা। অভিনয়ে এখন নিয়মিত। চলতি বছরে মুক্তি পাওয়া তার অভিনীত ‘আগস্ট ১৪’ ওয়েব সিরিজটি মুক্তির পর প্রশংসা কুড়ান তিনি।

বিবাহবিচ্ছেদের পর কেটে গেছে ২ বছরের বেশি সময়। এখন সন্তান ও অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। কিন্তু নতুন করে ঘর বাঁধার বিষয়ে তাসনুভা তিশা বলেন, এখনই বিয়ে নিয়ে কিছু ভাবছি না। যদিও একা থাকতে থাকতে ক্লান্ত হয়ে গেছি। আবার এটাও ভাবি একাকী জীবন ভালোই লাগে। শুধু ফেসবুকে মানুষের বিয়ের পোস্ট দেখে মনে হয় আমারও বিয়ে করা উচিত। কিন্তু আগে বিয়ে করে যে কষ্ট পেয়েছি, এখন আর সাহস পাই না। তাছাড়া বিশ্বাস করার মতো কাউকে পাচ্ছি না।

তিনি আরো বলেন, বিয়ে দুজন মানুষের বোঝাপড়ার বিষয়। তাই বিয়ের পূর্বে ভালো বোঝাপড়া জরুরি। ভুল একবার করেছি, দ্বিতীয়বার একই ভুল করতে চাই না। এ জন্য বিয়ে করতে ভয় পাচ্ছি। প্রয়োজনে আরো পাঁচ বছর অপেক্ষা করতে চাই। কিন্তু মনের মতো একজন পাত্র চাই।

টিভি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে পথচলা শুরু তাসনুভা তিশার। এরপর কাজ করেন বিজ্ঞাপনচিত্র, মিউজিক ভিডিওতে। অভিনয় করেছেন ‘চল যাই’ নামে একটি চলচ্চিত্রেও।