Opu Hasnat

আজ ২৭ নভেম্বর শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

অভিনয়ে সানিয়া মির্জা বিনোদন

অভিনয়ে সানিয়া মির্জা

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা এবার অভিনয় জগতে পা রাখতে যাচ্ছেন। তবে বড় পর্দায় নয়, ছোট পর্দায়। প্রথম ভারতীয় টেনিস তারকা হিসাবে সানিয়াকে দেখা যাবে 'নিষেধ এলোন টুগেদার' নামের একটি ওয়েব সিরিজে। এর আগে একাধিকবার সিনেমার নামার প্রস্তাব পেয়েছিলেন সানিয়া।

তবে খেলা ছেড়ে বড় পর্দায় মুখ দেখাতে রাজি হননি। তবে এবার অনুরোধের ঢেঁকি গিললেন সানিয়া।

ভারতের শীর্ষ গণমাধ্যমগুলো বলছে, সানিয়া একটি ওয়েব সিরিজে অভিনয় করবেন। এমটিভিতে গত জানুয়ারিতে সম্প্রচারিত হয়েছিল 'নিষেধ' শো। তার উপর ভিত্তি করেই এই ওয়েব সিরিজ হতে যাচ্ছে। এই ওয়েব সিরিজে সানিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। লকডাউনে তরুণ দম্পতিরা কী সমস্যার মুখোমুখি হয়েছে, সেই নিয়েই আলোচনা করবেন সানিয়া। এই ওয়েব সিরিজে তরুণ কাপলদের ভূমিকায় অভিনয় করছেন সৈয়দ রাজা আহমেদ এবং প্রিয়া চৌহান। সানিয়া নিজের ভূমিকাতেই অভিনয় করবেন।

এই ওয়েব সিরিজে টিউবারকিউলসিস (টিবি রোগ) নিয়ে সচেতনতামূলক বার্তা দেওয়া হবে। সানিয়া নিজেই জানিয়েছেন, ৩০ বছরের কম বয়সীদের মধ্যেও ব্যাপকভাবে টিবি ছড়িয়ে পড়েছে। কোভিড-১৯ এর সময়ে এই রোগে আক্রান্তদের অবস্থা আরও খারাপ হয়েছে। নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধ-এর সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ সম্প্রচার করা হবে।