Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সর্বহারা পার্টির পরিচয়ে মুন্সিগঞ্জের প্রধান ডাকঘরসহ সব পোস্টমাস্টারদের কাছে চাঁদা দাবি! মুন্সিগঞ্জ

সর্বহারা পার্টির পরিচয়ে মুন্সিগঞ্জের প্রধান ডাকঘরসহ সব পোস্টমাস্টারদের কাছে চাঁদা দাবি!

পূর্ববাংলার সর্বহারা পার্টির পরিচয়ে মুন্সীগঞ্জের প্রধান ডাকঘরসহ বিভিন্ন উপজেলায় ডাক বিভাগের পোস্টমাস্টারদের কাছে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মুঠোফোনে তাদের কাছ থেকে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। চাঁদা না দিলে স্ত্রী সন্ত্রানসহ তাদের প্রাণনাশের হুমকি দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পরবর্তীতে দেখে নেবার হুমকি দেয়।

পূর্ববাংলার সর্বহারা পার্টির কমান্ডার মহিউদ্দিন শিকদার পরিচয় দিয়ে গত কয়েকদিন ধরে মুন্সীগঞ্জের বিভিন্ন উপজেলার ডাকঘরে পোস্টমাস্টারদের হুমকি প্রদান করে আসছে বলে পুলিশ জেলার সকল ডাকঘর থেকে পুলিশ-প্রশাসনকে জানানো হয়ছে।

এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে জেলার প্রধান ডাকঘরের পোস্টমাস্টার মোসলেম হালদারসহ সংশ্লিষ্টরা থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এ বিষয়ে মোঃ মোসলেম হালদার বলেন, পূর্ববাংলা সর্বহারা পার্টির কমান্ডার মহিউদ্দিন শিকদার নামে ০১৮৪২০১৪৪৮৫ থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাহিদা মতো টাকা দিতে অসম্মতি জানালে আমি ও আমার স্ত্রী ও সন্ত্রানদের হত্যার হুমকি দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং পরবর্তীতে দেখে নেবার হুমকি দেয়।

এ ব্যাপারে আমি বুধবার বিকেলে মুন্সীগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করেছি, যার নাম্বার ৮৬১। এ বিষয়ে টঙ্গিবাড়ি ও শ্রীনগর উপজেলার পোস্টমাস্টাররা সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি করেছেন। যাদের নাম্বার ৬৪৯ ও ৬৪২।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার আব্দুল মোমেন বুধবার রাতে জানান, বিষয়টি তদন্ত করে দেখার জন্য জলার ছয় উপজেলার পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। জড়িতদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।