Opu Hasnat

আজ ২৭ নভেম্বর শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

ক্রিকেটার সাবিক আল হাসানকে হত্যার হুমকিদাতা র‌্যাবের খাঁচায় বন্দী খেলাধুলাসুনামগঞ্জ

ক্রিকেটার সাবিক আল হাসানকে হত্যার হুমকিদাতা র‌্যাবের খাঁচায় বন্দী

ফেইসবুক লাইভে এসে রামদা দেখিয়ে ক্রিকেটার অলরাউন্ডার সাবিক আল হাসানকে হত্যার হুমকিদাতা সেই মহসীন তালুকদারকে আটক করেছে র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের  সদস্যরা। মঙ্গলবার সকাল ১১টায় র‌্যাব-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের লেঃ কমান্ডার মো. ফয়সল আহমদের নেতৃত্বে র‌্যাবের  সদস্যরা সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের রনসী গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করেন। 

তিনি সোমবার ফেইসবুকে লাইভ শেষে গভীর রাতে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে তার শশুরবাড়ি দক্ষিণ সুনামগঞ্জের রনসী গ্রামে এসে আত্মগোপন করে থাকে। কিন্তু আইন শৃংখলা বাহিনী তার গতিবিধি কোথায় কখন অবস্থান নিয়েছেন তার তথ্য প্রযুক্তির মাধ্যমে নির্নয় করেই তাকে সকালে আটক করতে সক্ষম হন। 

আটককৃত মহসিন তালুকদার সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

এর আগে সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কলকাতায় কালী পূজার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ায় লাইভ ভিডিওতে দা উঁচিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছিল ওই যুবক। পরে ভিডিওটি ছড়িয়ে পড়লে মহানগর পুলিশ হত্যার হুমকিদাতাকে গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করে। এতে পুলিশের তৎপরতা বৃদ্ধি পাওয়ায় আত্মগোপনে চলে যান মহসিন।

এ ব্যাপারে র‌্যাবের-৯ এর সুনামগঞ্জ অঞ্চলের কোম্পানী কমান্ডার মো. ফয়সল আহমদ মহসীন তালুকদারকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।