Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

ইউরো চ্যাম্পিয়নশিপের অফিসিয়াল স্পন্সর ভিভো খেলাধুলা

ইউরো চ্যাম্পিয়নশিপের অফিসিয়াল স্পন্সর ভিভো

বিশ্বকাপের পর ফুটবলের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর ইউরো ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২০ এর অফিসিয়াল স্পন্সর হয়েছে শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। আগামী বছর ১১ জুন থেকে শুরু হবে ইউরোপ সেরা হওয়ার লড়াই। চলতি বছর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও কোভিড -১৯ মহামারির কারণে তা সম্ভব হয়নি। 

ইউরো ২০২০ এর পর ইউরো ২০২৪ এর অফিসিয়াল স্পন্সর হিসেবেও চুক্তিবদ্ধ হয়েছে ভিভো। সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ভিভো। 

ভিভোর ভাইস প্রেসিডেন্ট এবং ভিভোর ইউরোপ বিষয়ক প্রধান ডেনি ডেং বলেন, ‘আমরা আনন্দের সাথে ঘোষণা করছি, আমরা উয়েফার সাথে চুক্তিবদ্ধ হয়েছি। যার ফলে আমরা উয়েফা চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টগুলোতে অফিসিয়াল পার্টনার হিসেবে থাকব। ভিভো এবং উয়েফা মিলে অবশ্যই অনন্য এবং চমৎকার কিছু নিয়ে আসবে ফুটবলভক্তদের জন্য।’ 

ভারত, বাংলাদেশ এবং ইন্দোনেশিয়াতে সফল পদচারণার পর ভিভো ইউরোপের ছয়টি দেশে প্রবেশ করছে। দেশগুলো হলো- ফ্রান্স, ইতালি, জার্মানি, স্পেন, পোল্যান্ড, এবং যুক্তরাজ্য। 

ভোক্তাদের চাহিদা, পছন্দ ও প্রয়োজন অনুধাবনের লক্ষ্যে ভিভো এই যাত্রা শুরুর আগে ইউরোপের ৯ হাজার ভোক্তার মতামত নিয়েছে, সম্পন্ন করেছে পর্যাপ্ত বাজার গবেষণা। 

ডেনি ডং বলেন, ‘ইউরোপের বাজারে প্রবেশ করতে পেরে আমরা সত্যি খুবই আনন্দিত। আমরা ইউরোপের বাজারে আমাদের আনুষ্ঠানিক প্রবেশ ও আমাদের পণ্যের লাইন আপ ঘোষণা করতে পেরেছি। এই বছরটি বিশ্বব্যাপী সকল মানুষ ও ব্যবসায় প্রতিষ্ঠানের জন্য চ্যালেঞ্জিং এবং অনেক কিছু ইতোমধ্যে বদলে গেছে। যাইহোক, ভোক্তাদের প্রতি আমাদের প্রতিশ্রুতি একটুও বদলায় নি। আমাদের দর্শন হলো সবসময়ই সঠিক কাজটি করা।’

তিনি আরো বলেন, ‘২০১৪ সালে বিশ্ব বাজারে প্রবেশের সময় থেকেই আমাদের প্রতিশ্রুতি হলো ভোক্তাদের উদ্ভাবনী ও মানসম্পন্ন পণ্য উপহার দেয়া। আমরা ৩৭০ মিলিয়ন ভোক্তার ভালোবাসার ব্র্যান্ড। তাই আমাদের বিশ্বাস, আমরা ইউরোপীয় ভোক্তাদের বিশ্বাস ও ভালোবাসা অর্জন করতে পারব। 

প্রতিষ্ঠানটি জানায়, ভিভো এক্স৩ ফাইভ জি, এবং ওয়াই সিরিজের স্মার্টফোন দিয়ে ইউরোপের বাজারে যাত্রা শুরু করছে ভিভো।