Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মাগুরায় পুকুর থেকে লাশ উদ্ধার মাগুরা

মাগুরায় পুকুর থেকে লাশ উদ্ধার

নিখোঁজের দুইদিন পর মাগুরা জেলাার শালিখা উপজেলার কুশখালি গ্রামে পুকুর থেকে উদ্ধার হয়েছে হাজী ইউনুস (৬৫) নামে এক ব্যবসায়ির মরদেহ। রোববার দুপুরে শালিখা থানা পুলিশ ওই ব্যবসায়ির মরদেহ উদ্ধার করে। হাজী ইউনুস কুশখালি গ্রামের উজির বিশ্বাসের পুত্র।

এলাকাবাসি জানায়, দীর্ঘদিন ধরে কুশখালী গ্রামে শাখায়াৎ হোসেন ও গোলাম সরোয়ারের নেতৃত্বে সামাজিক দলাদলি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে ২০১২ সালে সংঘটিত একটি হত্যা মামলার সাক্ষি দেওয়ার জন্য গত এক সপ্তাহ আগে প্রতিপক্ষ গোলাম সরোয়ারের সমর্থকেরা সাখায়াত হোসেনের বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনার জের ধরে এলাকায় উত্তেজনা চলছিল। এরই মধ্যে গত শুক্রবার থেকে শাখায়াত হোসেন সমর্থক কাঠ ব্যবসায়ি হাজী ইউনুস নিখোঁজ হন।

পরিবারের সদস্যরা জানান, দুইদিন নিখোঁজ থাকার পর রোববার দুপুর ২ টার দিকে বাড়ির পাশে নিজের পুকুরেই হাজী ইউনুসের লাশ ভেসে থাকতে দেখা যায়। পরে খবর পেয়ে শালিখা থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থলে উপস্থিত শালিখা থানার এসআই ফরিদ হোসেন জানান, নিহতের শরীরে ছোটখাট আঘাতের চিহৃ রয়েছে। ময়না তদন্তর পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে শালিখা থানায় মামলা হয়েছে।ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।