Opu Hasnat

আজ ২৭ নভেম্বর শুক্রবার ২০২০,

ব্রেকিং নিউজ

আজ ১৩ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৩ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ কাজ মানসিক আবসাদ আসতে পারে। তবে ব্যবসায় অশান্তি বাধতে পারে। বুকের সমস্যা বাড়বে। পরিবারের কারও শরীর নিয়ে চিন্তা। পড়াশোনার জন্য দূরে কোথাও যেতে হবে। যে কোনও দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ পাবেন। আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য কাজ নিয়ে চিন্তা। বিদেশে থাকা কোনও বন্ধুর খবর আসতে পারে।

বৃষ : ভুল বুদ্ধি থেকে ক্ষতি হতে পারে, একটু সাবধান থাকা দরকার। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নৈপুণ্যের জন্য সুনাম। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। প্রিয় জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ জলপথে ভ্রমণ ভাল হবে না, বিপদ হতে পারে। ব্যবসায় শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা। বাড়তি আয় করতে গিয়ে বিপদ হতে পারে। শিল্পীদের জন্য ভাল সময়।

মিথুন : প্রেমের ব্যাপারে অবসাদ আসতে পারে। ব্যবসায় লাভ হবে। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পড়ে থাকা কাজ সেরে ফেলুন। পেটের সমস্যায় ভোগান্তি। আজ সারাদিন আনন্দর ভিতর দিয়ে কাটতে পারে। বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসায় খুব ভাল সুযোগ পাবেন। আজ কোনও কঠিন সমস্যার সমাধান হতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা।

কর্কট : দুষ্ট মহিলার থেকে সাবধান থাকা দরকার। নতুন কোনও কাজের প্রতি আগ্রহ বাড়বে। আপনার হাতের কাজের জন্য সুনাম পাবেন। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি মিলবে। আপনি আজ সবার কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। প্রিয় জনের কোনও খবর না পেয়ে মন খারাপ। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ : আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে। বাড়ির কাছাকাছি ভ্রমণ হতে পারে। মানসিক কষ্ট থাকবে আজ। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কোনও কাজের চাপ থাকবে। আজ কোনও জটিল রোগ থেকে মুক্তি পাবেন। নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে। ধর্ম সংক্রান্ত ব্যাপারে অর্থ সাহায্য করতে হবে। সম্পত্তি নিয়ে আইনি পরামর্শ। শিল্পীদের সময় খুব ভাল।

কন্যা : পুরনো রোগ থেকে মুক্তি লাভ। ব্যবসায় মন্দা আসতে পারে। বিয়ের ব্যাপারে অশান্তি। বাড়ির সকলে মিলে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বিকেলের দিকে শুভ পরিবর্তন। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমে অশান্তি বিচ্ছেদ ডেকে আনতে পারে। অফিসে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় কোনও নতুন সুযোগ আসতে পারে। কোমরে আঘাত লাগতে পারে।

তুলা : শিক্ষাগত যোগ্যতার জন্য ভাল কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। সম্পত্তি কেনাবেচায় ঝামেলার সৃষ্টি হতে পারে। সামাজিক কোনও কাজে বাধা আসতে পারে। খেলাধূলায় স্বীকৃতি পেতে পারেন। সহকর্মীর সঙ্গে মিলে মিশে কাজ করলে সুবিধে পাবেন। সন্তানদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা। শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা।

বৃশ্চিক : উচ্চাভিলাষী মহিলার চক্রান্তে অতিরিক্ত খরচ। মধুর ভাষণের জন্য শ্রোতাদের মন জয়। দাম্পত্য কলহের অবসান হবে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। আজ বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের বিষয়ে আলোচনা হতে পারে। সন্তানকে নিয়ে পরিবারে জটিলতা আসতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। সুযোগ সন্ধানীদের থেকে দূরে থাকুন। পেটের সমস্যায় ভোগান্তি।

ধনু : সকালের দিকে কোনও কাজের শুভ যোগাযোগ আসতে পারে। আজ কর্মস্থানে আপনার গুপ্ত শত্রু বাড়তে পারে। আপনার আচরণে পরিবারের কেউ আঘাত পেতে পারেন। শেয়ারে বাড়তি টাকা না লাগানোই শ্রেয়। আজ ভাইয়ের সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা। আপনার বুদ্ধির ভুলে কর্মক্ষেত্রে জটিলতার সৃষ্টি হতে পারে। কাছাকাছি কোথাও সবান্ধব ভ্রমণ হতে পারে। দামি কিছু হারিয়ে যেতে পারে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন।

মকর : আজ অন্যের জিনিসের ওপর লোভ সামলাতে না পারলে বিপদে পড়তে পারেন। সংসারে মানসিক কষ্ট। বাকপটুতায় শত্রুর মন জয় করতে পারবেন। নতুন কাজের পরিকল্পনার সম্ভাবনা। আজ শরীরের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। তৃতীয় কেউ প্রেমের সম্পর্ক ভেঙে দিতে পারে। আজ প্রশাসনিক কাজে উন্নতির যোগ রয়েছে। মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা বাধতে পারে।

কুম্ভ : বাড়িতে গুরু জনদের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। অতিরিক্ত বিশ্বাসের খেসারত দিতে হতে পারে। মামলা মোকদ্দমায় হঠাৎ ফেঁসে যেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝমেলা মিটে যেতে পারে। আজ কাজে বিশেষ মন থাকবে না। কোনও কাজে হঠকারিতা না করাই ভাল। লিভারের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসা নিয়ে চাপ বাড়বে।

মীন : অফিসে শত্রু সম্পর্কের কেউ মিত্র হয়ে যেতে পারে। প্রতিবেশীদের চিকিৎসার জন্য সময় ব্যয়। নামী কারও সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা। প্রবাসী কেউ বাড়িতে আসতে পারে। কর্মস্থানে আপনি কারও কুটিলতার শিকার হতে পারেন। সৃষ্টিশীল কাজে স্ত্রী আপনাকে সাহায্য করতে পারে। ব্যাঙ্কের ঋণ আজ মঞ্জুর হয়ে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে।