Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

নড়াইলে সাংবাদিকদের সাথে জেলা আ’লীগ সম্পাদকের মতবিনিময় নড়াইল

নড়াইলে সাংবাদিকদের সাথে জেলা আ’লীগ সম্পাদকের মতবিনিময়

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বুধবার (১১ নভেম্বর) দুপুরে নড়াইল জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মতবিনিয়ময় কালে তিনি বলেন, তার রাজনৈতীক অগ্রগতি ও জনপ্রিয়তা দেখে দলের কিছু লোক তার বিরূদ্ধে অপপ্রচার করছে। নিজ দলের রাজনৈতিক ওই প্রতিপক্ষ গ্রুপ তার বিরূদ্ধে বানোয়াট কাল্পনিক অসত্য তথ্য প্রচারে লিপ্ত আছে। এমনকি সনদ জালিয়াতির মত জঘন্য অপপ্রচার করে তার ও দলের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। তিনি নিজের শিক্ষাগত সনদ সত্য ও সঠিক দাবি করে বলেন, পুনরায় এ ধরনের কোন অপপ্রচার কেউ করলে তার বিরূদ্ধে আইসিটি আইনে মামলা করবেন। 

মতবিনিময় সভায় উপস্থিত জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দিতে গিয়ে তিনি ক্ষোভের সাথে বলেন ওই চক্রটি তাদের ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করার জন্য তাকে হত্যাও করতে পারে। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, বাবুল সাহা, মেশকাতুল ওয়ায়েজীন লিটু, হাফিজ খান মিলন, দেবাশীষ কুন্ডু মিটুল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গাউছুল আজম মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জল, সাধারণ সম্পাদক এসএম পলাশ, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ প্রমুখ। 

এর আগে জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে শেখ হেলালের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল হয়। দোয়া মাহফিল উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। এদিকে রাজনৈতীক ও ব্যক্তিগত কাজে সপ্তাহ খানেক ঢাকা অবস্থান শেষে বুধবার (১১ নভেম্বর) নড়াইলে আসেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু। তাকে কয়েক হাজার মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে রিসিভশন জানান আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। তার আগমনি সংবাদে হাজার হাজার দলীয় নেতা-কর্মী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে হাজির হন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন।