Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

আজ ১০ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১০ নভেম্বর ২০২০, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ কারও কাছে মানসিক ভাবে অপদস্ত হতে হবে। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা থেকে মুক্তি মিলবে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। চারিত্রিক অবনতির আশঙ্কা। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় কর্মস্থানে অশান্তি।

বৃষ : আজ সকালের দিকটা ভাল গেলেও সন্ধ্যার পরে বিবাদ থেকে সাবধান থাকুন। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ মিলতে পরে। ভুল কাজ আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে আর্থিক দিকটা একটু খারাপ থাকবে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

মিথুন : আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে না। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। সন্তানদের নিয়ে সংসারে অশান্তি হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। রক্তপাত থেকে সাবধান থাকুন।

কর্কট : ব্যবসার ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। ধর্মের কথা আলোচনায় আজ আপনার ভাল লাগবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। খাবারের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা আসবে। বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

সিংহ : সকাল থেকে অর্শ নিয়ে কষ্ট পেতে পারেন। চুরির জন্য অর্থ অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ। সংসারে সুখ ফিরতে দেরি আছে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হবে আজ।

কন্যা : সকাল থেকে একটু অবসাদ দেখা দিতে পারে। আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। নতুন কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। আজ অপরের জন্য কিছু করে আনন্দ পাবেন। দুপুরের পরে আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে।

তুলা : ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসবে। মাত্রাছাড়া কথা আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। শিক্ষকদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে বিরোধ বাধবে।

বৃশ্চিক : পড়াশোনার খুব ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। কাজের চাপের জন্য সংসারে অবহেলা বা অশান্তি। প্রাথমিক স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব ভাল। আজ বন্ধু বিচ্ছেদ হতে হতেও বেঁচে যাবেন। মা অথবা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও খরচ থাকবে প্রচুর। প্রেমে সাফল্য থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

ধনু : আপনার ব্যবহার একটু ভাল করার চেষ্টা করুন। আজ ব্যবসায় চাপ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে না। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

মকর : প্রেমের ব্যাপারে একটু সাবধান থাকা দরকার। আজ সতর্ক না থাকলে অফিসে সম্মানহানি হওয়ার যোগ আছে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসার জন্য পরিশ্রম করতে হবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে  পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত মানসিক চাপে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ : নতুন বাড়ি তৈরির পরিকল্পনা ভেস্তে যেতে পারে। বাড়ির কোনও ব্যাপারে গুরু জনের সঙ্গে তর্ক। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে জেদ করায় স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। বাবার শারীরিক অবস্থার অবনতি।

মীন : চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। বাইরের লোকের কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগার আশঙ্কা আছে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য ভাল সময় আসতে দেরি আছে। চোখের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটতে দেরি আছে।