Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

মুকসুদপুরে সাজাপ্রাপ্ত দুই আসামীসহ গ্রেফতার ১২ গোপালগঞ্জ

মুকসুদপুরে সাজাপ্রাপ্ত দুই আসামীসহ গ্রেফতার ১২

গোপালগঞ্জের মুকসুদপুরে দুই সাজাপ্রাপ্ত আসামীসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক ১২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ । শনিবার ও রোববার দুই দিনে উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার জৈনখোলা গ্রামের উকিল ফকিরের ছেলে মাদক মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মহি ফকির (৩০) ও হরিশ্চর গ্রামের অমুল্য কুন্ডুর ছেলে অসিদ কুন্ডু (৪০), একই উপজেলার গোপালপুর গ্রামের ছিরু শেখের ছেলে ওয়ারেন্টভুক্ত আসামী এমদাদুল শেখ (২২), মৃত আবুল হোসেন কাজীর ছেলে নাসির কাজী (২৮), বোয়ালিয়া গ্রামের মোস্তফা মোল্লার ছেলে হিরা মোল্লা (২৫), বাহাড়া গ্রামের আক্কাস শিকদারের ছেলে রাসেল শিকদার (২৫), কমলাপুর গ্রামের মৃত ধলা মিয়ার ছেলে খোকন মিয়া (৩০), কবির শেখের স্ত্রী রেনু বেগম (৫০), গনিয়া গ্রামের সামসু শেখের ছেলে মস্ত শেখ (৪০), বাটিকামারী গ্রামের লালন দাইয়ের ছেলে রমজান দাই (৩৫) ও তপারকান্দি গ্রামের আজিজ শেখের ছেলে চুন্নুু শেখ (৪০)সহ মোট ১২জন। 

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ও রোবিবার দুইদিনে মুকসুদপুরের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালানো হয়। এসময় দুইজন সাজাপাপ্ত আসামীসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১২জন পলাতক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে । আমাদের এ অভিযান চলমান থাকবে।

এই বিভাগের অন্যান্য খবর