Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

'Campus Club Summit 2020' সেরা ক্লাব জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ ক্যাম্পাস

'Campus Club Summit 2020' সেরা ক্লাব জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ

এহসানুল হক এহসান, জবি : বাংলাদেশের বিশ্ববিদ্যালয় ভিত্তিক ক্লাবগুলোকে নিয়ে Excellence Bangladesh এর উদ্যোগে বাস্তবায়িত হলো ২ দিন (০৬-০৭ নভেম্বর) ব্যাপি 'Midas Financing Limited' presents 'Campus Club Summit 2020' in association with the daily star যেখানে একটা গুরুত্বপূর্ণ অংশ ছিলো- করোনা কালীন সময়ে (মার্চ থেকে আগষ্ট) যে ক্লাবগুলো নিজেদের জায়গা থেকে এমন কিছু করে দেখিয়েছে যা তাদের নিজেদের, সমাজের এবং আশেপাশের মানুষের উপকারে এসেছে তাদের মূল্যায়ন করে সেরা ৫ টি ক্লাবকে দেওয়া হবে "Covid 19 Social Welfare Recognition" এর সম্মাননা।

এই ক্যাটাগরিতে দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয় এবং প্রায় সবগুলো প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ৩৫০ এর বেশি  ক্লাব অংশগ্রহণ করে এবং  সেখানে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ সবার থেকে এগিয়ে। নিজেদের কাজের স্বীকৃতি স্বরূপ জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ সবার সেরা নির্বাচিত হয়েছে।

জবি রোভার স্কাউটস এর সিনিয়র রোভার মেট মোঃ কামরুল হাসান বলেন, একজন রোভার স্কাউট হিসেবে আমাদের মটো হলো- "সেবার জন্য সদা প্রস্তুত"। সেই শিক্ষা থেকে আমরা প্রতিনিয়ত চেষ্টা করি প্রতিদিন কমপক্ষে একটি ভালো কাজ করার। আজকের অর্জন তারই একটা স্বীকৃতি মাত্র।

আমরা বিশ্বাস করি এটা কেবল সূচনা এবং চেষ্টা করবো প্রতিনিয়ত এই অর্জন ফিরিয়ে আনতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট এর মাধ্যমে।

জবি রোভার ইন কাউন্সিলের সাধারণ সম্পাদক মো. ইমতিয়াজ মাহমুদ বলেন, আমাদের স্কাউটিং কার্যক্রমে এ-ই সম্মাননা উৎসাহিত করবে নবীন সহযোদ্ধাদের ।