Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

কসবায় ট্রাক-মাইক্রোবাস-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪ ব্রাহ্মনবাড়িয়া

কসবায় ট্রাক-মাইক্রোবাস-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক, মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন।

শুক্রবার (০৬ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে জেলার কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের নাবালক মিয়া (৭২), তার স্ত্রী আয়েশা খাতুন (৬০), ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা (৫৫) ও নাতনি নাদিয়া (৫)।  

আহতরা হলেন- সিলেটের ছাতকের লোকমান মিয়ার ছেলে সালমান (২৬), কুমিল্লার মুরাদনগর উপজেলার আব্দুল খালেকের ছেলে বিল্লাল ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের মৃত বাইতুনের ছেলে খুরশিদ মিয়া (৬০)। একজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, দুপুরে ওই মহাসড়কের সৈয়দাবাদ এলাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লামুখী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসকে চাপা দেয়। এ সময় ট্রাকটি যাত্রীবাহী আরও একটি অটোরিকশাকে চাপা দেয়। এই ত্রিমুখী সংঘর্ষে অন্তত আটজন গুরুতর আহত হন। হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথে তিন জনের মৃত্যু হয়। 

আহত পাঁচজনের মধ্যে শিশু নাদিয়াসহ দু’জনের অবস্থায় আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। ঢামেকে নেওয়ার পথে নাদিয়ার মৃত্যু হয়।  

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এবিএম মুসা জানান, হাসপাতালে আনার পথেই তিনজনের মৃত্যু হয়েছে। আহত বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। সবাই মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। তাদেরকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সরাইলের খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।