Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জের গোধারগাও গ্রামে এক প্রবাসীর বাড়িতে হামলা, অভিযোগ দায়ের সুনামগঞ্জ

সুনামগঞ্জের গোধারগাও গ্রামে এক প্রবাসীর বাড়িতে হামলা, অভিযোগ দায়ের

সুনামগঞ্জ সদর উপজেলার কোরবান নগর ইউনিয়নের গোধারগাও গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে এক প্রবাসীর বাড়িঘরে হামলা ভাঙচুর চালিয়ে প্রবাসীসহ পরিবারের লোকজনকে গিল ঘুষি দিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় গোধারগাও  আব্দুর রজাকের ছেলে সৌদি প্রবাসী মোঃ আব্দুল কাদির বাদি হয়ে একই গ্রামের গ্রামের মৃত আজমল আলীর ছেলে রশিদ মিয়া(৫৫), শিপন(২০),আব্দুল জলিলের ছেলে ইসলাম(২৩), শরীফ উদ্দিন(১৯)কে বিবাদি করে সদর মডেল থানায় একটি লিখিত অভেযোগ দায়ের করেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদীপক্ষের সবাই গত ৭ নভেম্বর দেশীয় অস্ত্র নিয়ে সৌদী প্রবাসী মোঃ আব্দুল কাদিরের বসত ঘরের পেছনের দরজা দিয়ে প্রবেশ কওে ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে গিল ঘুষি দিয়ে আহত করে এবং লক্ষাধিক টাকার মালামাল তছনছ করে। এসময় তারা বিছানার নীচে থাকা নগদ দেড়লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আত্মীয় স্বজনরা চিৎকার শুনে এসে তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। 

এ ব্যপারে বিবাদি মোঃ আব্দুর রশিদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে হামলা ও ভাংচুরের ঘটনাটি অস্বীকার করে বলেন আমাদের মধ্য জায়গা জমি নিয়ে বিরোধ ঠিক আছে কিন্তু হামলার ঘটনাটি সঠিক নয়।  

এ ব্যপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হারুণ অর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। 

এই বিভাগের অন্যান্য খবর