Opu Hasnat

আজ ২৫ নভেম্বর বুধবার ২০২০,

১ লক্ষ ৭০ হাজার টাকা, ৫টি মোবাইল ফোন ১ মোটরসাইকেল ছিনতাই

মানিকছড়িতে পিস্তলসহ আটক ২ খাগড়াছড়ি

মানিকছড়িতে পিস্তলসহ আটক ২

খাগড়াছড়ি পার্বত্য জেলা মানিকছড়ি উপজেলাতে ১লক্ষ ৭০হাজার টাকা, ৫টি মোবাইল ফোন, ১টি মোটর সাইকেল ছিনতাই ঘটনায় জড়িত সন্দেহে খেলনা পিস্তলসহ ২জন আটক করেছে পুলিশ। জেলার মানিকছড়ি উপজেলার কর্ণেল বাগানে শুক্রবার রাতে ছিনতাইয়ের শিকার হয়েছেন চার ব্যবসায়ী। খুঁইয়েছেন প্রায় ১লক্ষ ৭০হাজার টাকা, ৫টি মোবাইল ফোন ও নিজের ব্যবহৃত একটি পালসার মোটর সাইকেল।

পুলিশ ও ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী সূত্রে জানা যায়, মানিকছড়ি বাজারের বেলাল মোবাইল টেলিকম (বিকাশ) ব্যবসায়ী মো: বেলাল হোসেন, সার ও কীটনাশক ব্যবসায়ী মংক্য মারমা, ক্ষুদ্র ব্যবসায়ী মো: তাজুল ইসলাম ও আবদুর রব দুই মোটর সাইকেলে শুক্রবার রাত আনুমানিক ১০টায় কর্ণেল বাগান সড়ক হয়ে মরাডলু বাড়িতে যাওয়ার পথে মুখোশ পরা ও অস্ত্রধারী ৫/৭জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে ৪ব্যবসায়ীর নিকট থেকে নগদ প্রায় ১লক্ষ ৭০হাজার টাকা, ৫টি মোবাইল ফোন, একটি পালসার মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যায়।

ঘটনার পরে খবর পেয়ে মানিকছড়ি সার্কেল এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ আমির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে রাতভর অভিযান পরিচালনা করে একটি খেলনা পিস্তলসহ সুজয় তালুকদার ওরপে বাবু(২৬), পিতা- দশরথ তালুকদার ও  স্বপন দাশ ওরফে স্বপন(২৭), পরিমল দাশ, সাং কর্ণেল বাগান, মানিকছড়িকে আটক করতে সক্ষম হলেও কোন মালামাল এখনো পর্যন্ত উদ্ধার করতে পারেনি।

শনিবার সকালে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অজ্ঞাত নামা দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলার এজহার ভুক্ত গ্রহন করেন।

এদিকে আটক ব্যক্তিরা ঘটনায় জড়িত ছিলেন বলে স্বীকারোক্তি দিলেও খোঁওয়া যাওয়া অর্থ, মোবাইল ও মোটর সাইকেল সম্পর্কে কিছুই জানায়নি। 

মানিকছড়ি সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম জানান, ঘটনা জানার পর রাতভর অভিযানে দুইজনকে একটি খেলনা পিস্তলসহ  আটক করা হয়েছে। মালামাল উদ্ধার ও ঘটনায় জড়িত অন্য দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে।

এই বিভাগের অন্যান্য খবর