Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

নড়াইলে শিক্ষক অরুণ রায় হত্যাকান্ডে গ্রেফতার ২, ছুরি উদ্ধার নড়াইল

নড়াইলে শিক্ষক অরুণ রায় হত্যাকান্ডে গ্রেফতার ২, ছুরি উদ্ধার

নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের বেনাহাটি গ্রামে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক অরুণ কুমার রায়কে (৭২) গলা কেটে হত্যার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলো-নড়াইলের বেনাহাটি গ্রামের নরোত্তম দত্তের ছেলে উচ্চমাধ্যমিক শ্রেণির ছাত্র রাজু দত্ত (১৮) এবং তার বন্ধু যশোর জেলার জামদিয়া ইউনিয়নের দোগাছি গ্রামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে দিপু বিশ্বাস (১৯)। শনিবার (৩১ অক্টোবর) সকালে নিজ নিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার পরিদর্শক (অপারেশন) শিমুল কুমার দাশ জানান, গ্রেফতারকৃতরা প্রাথমিকভাবে কলেজ শিক্ষক অরুণ রায় হত্যার কথা স্বীকার করেছে। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি, নিহত অরুণ রায়ের ব্যবহৃত ক্যাপ ও চাবিরছড়া পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৩ অক্টোবর রাত ৮টার দিকে ঘরের ভেতর থেকে অরুণ রায়ের গলাকাটা রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরেরদিন নিহতের স্ত্রী নিভা রাণী পাঠক বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরূদ্ধে নড়াইল থানায় হত্যা মামলা দায়ের করেন। অরুণ রায় খুলনার বাটিয়াঘাটা ডিগ্রি কলেজ থেকে ২০০৮ সালের নভেম্বরে অবসরে যান। স্ত্রী নিভা রাণী পাঠক খুলনা মাউশি’র উপ-পরিচালক। তার চাকুরিও শেষ পর্যায়ে। তাদের ছেলে প্রকৌশলী ইন্দ্রজিৎ রায় রবি মোবাইল কোম্পানীতে চাকুরী করেন। চিকিৎসক মেয়ে স্বামীর সাথে বসবাস করেন । করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধির পর গ্রামের বাড়ি নড়াইলের বেনাহাটিতে অরুণ রায় একাই বসবাস করতেন। স্ত্রী নিভা রাণী ও দুই সন্তান চাকুরির কারনে বাইরে থাকেন। এদিকে হত্যাকান্ডের প্রতিবাদে এগারোখান গ্রামবাসীর আয়োজনে গত ২৯ অক্টোবর বিকেলে বেনাহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।