Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

মুকসুদপুরে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ২ গোপালগঞ্জ

মুকসুদপুরে  প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ২

গোপালগঞ্জের মুকসুদপুরে পূর্বে শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় সুমন খান (২৭) নিহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা  ডাকপাড় গ্রামে প্রতিপক্ষের হামলায় আলী খানের ছেলে সুমন খান গুরুত্ব আহত হলে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মুকসুদপুর ১০০শয়্যা হাসপাতালে আনলে সুমনের অবস্থা আশস্কাজনক হলে কর্ত্যবরত চিকিৎসাক ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। ফরিদপুর মেডিকেল তার মৃত্যু হয়। এই ঘটনায় আরও ২জন আহত হয়েছে। আহতরা হলেন- বিল্লাল খান ও রিপন খান। 

প্রত্যক্ষর্দশীরা জানায় বৃহস্পতিবার বিকালে আলী খান গ্রুপের লোকজন, বিল্লাল খান গ্রুপের রুহুল শেখেকে মারধর করে। এই ঘটনার জের ধরে শুক্রবার দুপুরে বিল্লাল খান গ্রুপের লোকজন অতর্কিত হামলা করে এই ঘটনা ঘটায়।

মুকসুদপুর থানার ওসি তদন্ত আমিনুল রহমান নিহতের ঘটনা নিশ্চিত করে বলেন, পূর্বে শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় ঘটনায় সুমন খান নিহত হয়েছে এবং ২টা বাড়ী ভাংচুর হয়েছে। পরে মুকসুদপুর থানার পুলিশ ঘটনাস্থালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এই ঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে। প্রতিপক্ষ এলাকায় না থাকায় এখনও কাউকে গ্রেফতার করা যায়নি । লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হবে বলে তিনি জানায় ।