Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

গাজীপুরে পিতার স্মনরসভার নামে সাবেক মন্ত্রী নাসিম পুত্রের নির্বাচনী জনসভা গাজীপুর

গাজীপুরে পিতার স্মনরসভার নামে সাবেক মন্ত্রী নাসিম পুত্রের নির্বাচনী জনসভা

গাজীপুরে সাবেক স্বরাষ্ট্র এবং স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের রুহের মাগফিরাত কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিলের নামে নাসিমপুত্রের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর মহানগরের কোনাবাড়ী কুদ্দুস নগর স্কুল এন্ড কলেজ মাঠে শুক্রবার রাতে এই আলোচনা সভা আয়োজন করা হয়। আলোচনা সভাও দোয়া মাহফিলে গাজীপুরে বসবাসরত সিরাজগঞ্জ-কাজিপুরের ৫ সহস্রাধিক মানুষ যোগদান করে। 

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত মন্ত্রী মোহাম্মদ নাসিমের ছেলে প্রকৌশলী মোঃ তানভীর শাকিল জয়।গাজীপুর মহানগর আওয়ামীলীগের সদস্য শরবেশ আলীর সভাপতিত্বে গাজীপুর মহানগরী ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান মাষ্টার,কাজিপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ তালুকদার,ইঞ্জিনিয়ার সাখাওয়াত হোসেন, যুবলীগনেতা পরান সরকার,মালেক সরকার, সাবেক ছাত্রলীগ নেতা মজনু মিয়া,জুয়েল সরকার ছাড়াও গাজীপুর মহানগর ও সিরাজগঞ্জের কাজীপুর থানা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ  বক্তব্য রাখেন। 

এসময় বক্তারা আগামী ১২ নভেম্বর সিরাজগঞ্জ-১ আসনে অনুষ্ঠেয় উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। 

এসময় প্রধান বক্তার বক্তব্যে প্রয়াত মন্ত্রী মোহাম্মদ নাসিমের ছেলে প্রকৌশলী মোঃ তানভীর শাকিল জয় তার বক্তব্যে বলেন, তার দাদা ক্যাপ্টেন মনসুল আলী, পিতা মোহাম্মদ সেলিমসহ এই পরিবার স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য আজীবন লড়াই করে গেছেন। আগামী ১২ নভেম্বর সিরাজগঞ্জ-১ আসনে অনুষ্ঠেয় উপনির্বাচনে গাজীপুর থেকে দলে দলে কাজিপুরে গিয়ে দল যাকেই মনোনয়ন দেয়া হয়, তার পক্ষেই ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান।

আলোচনা সভা শেষে প্রয়াত নেতার রুহের মাগফিরাত  কামনা করে দোয়া করা হয়। মূলত: সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে আগামী ১২ নভেম্বর সিরাজগঞ্জ-১ আসনে অনুষ্ঠেয় উপনির্বাচনকে কেন্দ্র করেই এ কর্মসুচির আয়োজন বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।