Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

শিবপুরে জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন নরসিংদী

শিবপুরে জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নরসিংদীর শিবপুর উপজেলায় পবিত্র ঈদে এ মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে মসজিদ-ই-বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (রহঃ) কমপ্লেক্সে (শিমুলতলা বাজার), পবিত্র জুম্মার নামাজ, কোরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল, জিকির,  রওজা শরীফ জিয়ারত ও জাকের পার্টি প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কেমব্রিজ মডেল স্কুলের প্রিন্সিপাল ও জাকের পার্টি যুব ফ্রন্ট এর সভাপতি রাজীব হোসেন রাতুল। সভায় জাকের পার্টির চেয়ারম্যান আলহাজ্ব খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদীর পক্ষে সকলকে পবিত্র ঈদে এ মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা পৌছে দেয়া হয়। দয়াল নবী (সাঃ) শানে বেয়াদবির কারনে ফ্রান্সের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

জুন্মা নামাজের পর পবিত্র ঈদে এ মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টি৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি র‍্যালী বের করা হয়, র‍্যালী শেষে নবনির্মিত মাদ্রাসা-ই বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (রহঃ) কমপ্লেক্সে মুজাদ্দেদ আলফেসানী (রাঃ) শানে মোজাদ্দেদীয়া গজল গেয়ে পতাকা উত্তোলনের মাধ্যমে মাদ্রাসা ভবন উদ্বোধন করা হয়।

এই সময় জাকের পার্টি, ও জাকের পার্টির অঙ্গ সংগঠন যুবফ্রন্ট, স্বেচ্ছাসেবক ফ্রন্ট, ছাত্রফ্রন্ট, মহিলাফ্রন্ট, সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও শম্ভুগঞ্জ দরবার শরীফ সহ বিভিন্ন সুন্নি দরবার শরীফের মুরিদান ও এলাকার মুমিন মুসলমান দের উপস্থিতিতে, আখেরী মোনাজাত শেষে, উপস্থিত সকলকে তবারক দিয়ে আপ্যায়ণ করা হয়।