Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নগরকান্দায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ ফরিদপুর

মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নগরকান্দায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন এর প্রতিবাদে ইসলাহুল উম্মাহ বাংলাদেশ ও তৌহিদী জনতার উদ্যোগে ফরিদপুরের নগরকান্দায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার বাদ জুম্মা নগরকান্দা বাজার জামে মসজিদের জুম্মার নামাজ শেষ হওয়ার সাথে সাথে উপজেলার বিভিন্ন এলাকার মসজিদ থেকে হাজার হাজার ধর্মপ্রান মুসল্লিরা ‘বিশ্বনবীর অপমান—সইবে না আর মুসলমান’  বিশ্বনবীর সম্মান রক্ষার জন্য দিব প্রান ‘মেক্রোর দুই গালে জুতা মারো তালে তালে,’ বয়কট বয়কট ফরাসী পন্য বয়কট ইত্যাদী নানা স্লোগান সম্মিলিত প্লাকার্ড ব্যানার ফেস্টুন নিয়ে মিছিল সহকারে বাজার মসজিদ চত্বরে সমবেত হয়। নগরকান্দা বাজার মসজিদের নিকট থেকে মুফতি ইসমাতুল্লাহ কাসেমী, মাওলানা লিয়াকত আলী এবং মুফতি সাইফ মাহমুদের নেতৃত্বে  বিশাল এক বিক্ষোভ মিছিল শুরু হয় উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে নগরকান্দা উপজেলা পরিষদ চত্বরে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়।  

ইসলাহুল উম্মাহ বাংলাদেশের আমির আল্লামা লিয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শায়খুল হাদিস হযরত মাওলানা মুফতি ইসমাতুল্লাহ কাসেমী পীর সাহেব নগরকান্দা।  প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নগরকান্দা কাছিমুল উলুম মাদ্রাসার শিক্ষা সচিব মুফতি সাইফ মাহমুদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মুফতি আব্দুর রাজ্জাক কাসেমী, মাওলানা জাহিদুল ইসলাম, মাওলানা কামরুজ্জামান, মাওলানা সাইফুল ইসলাম, হাফেজ নুরুল  আমিন, এ এফ এম সিদ্দিকুল আলম বাবলু, রফিকুজ্জামান অনু, সাইফুর রহমান মুকুল, আকরামুজ্জামান টিটু  প্রমুখ। 

এই বিভাগের অন্যান্য খবর