Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

ফ্রান্সে রাসুলুুল্লাহ সা.’র অবমাননার প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল সুনামগঞ্জ

ফ্রান্সে রাসুলুুল্লাহ সা.’র অবমাননার প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল

ফ্রান্স সরকার কর্তৃক রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় রাসুলুুল্লাহ সা.’র অবমাননার প্রতিবাদে সুনামগঞ্জ জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদ ও তৌহিদী জনতার ব্যানারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

শুক্রবার বাদ জুম্মা সুনামগঞ্জ জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদ ও তৌহিদী জনতার ব্যানারে শহরের বিভিন্ন এলাকা থেকে শত শত মুসল্লি ব্যানার ফেস্টুন ও ফ্ল্যাকার্ড নিয়ে  স্থানীয় ট্রাফিক পয়েন্টে এক বিক্ষোভ মিছিল বরে করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেসে পুরাতন বাসস্ট্রেশন এলাকায় গিয়ে শেষ হয়। 

সুনামগঞ্জ জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি মাওলানা মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা আব্দুর রকিবের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন সহ সভাপতিহাফিজ জয়নাল, উপদেষ্টা মাওলানা আতাউর রহমান লস্কর, নুর হোসেন, মাওলানা আব্দুল আউয়াল, মাওলানা আবিদ হাসান ও মাওলানা জিল্লুর রহমান প্রমুখ। 

নেতৃবৃন্দরা বলেন ফ্রান্স সরকারের পৃষ্টপোষকতায় আমাদের মহানবী রাসুলুুল্লাহ সা.’র যে ব্যঙ্গ কার্টুন প্রদর্শনসহ অবমাননা করা হয়েছে অত্যন্ত দুসাহসিকতার সামিল। অবিলম্বে ফান্সের দূতাবাস বন্ধ করাসহ ফ্রান্সের সকল ধরনের পণ্য বর্জনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবী জানান। পরে ফ্রান্সের প্রধানমন্ত্রী কুশপুত্তলিকা দাহ করেন তৌহিদী জনতা। 

এই বিভাগের অন্যান্য খবর