Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

দেশ জুড়ে সীমিত পরিসরে ৫ হাজারের অধিক ইসলামী জলছা ও মিলাদ মাহফিল, বর্ণাঢ্য র‍্যালী

ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন রাজনীতি

ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মহাপবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জাকের পার্টির উদ্যোগে বৃহস্পতিবার থেকে দেশজুড়ে ২ দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হবে।

ইসলামী জলছা, মিলাদ মাহফিল, নফল এবাদত বন্দেগী, ঘরে ঘরে আল্লাহু আকবার ও কলেমা শরীফ খচিত পতাকা এবং জাকের পার্টির পতাকাসহ ৩ টি পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‍্যালী, বৃক্ষ চারা রোপন, পারিবারিক ও সামাজিক উদ্যোগ সহ নানা আয়োজন এর অন্যতম।

প্রসঙ্গত, ১৯৮৯ সালের ঈদে মিলাদুন্নবীর (সাঃ) পবিত্রতম দিনে বিশ্বওলী খাজাবাবা শাহ্সূফী হযরত মাওলানা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) ছাহেব জাকের পার্টি প্রতিষ্ঠা করেন।

বৃহস্পতিবার ও শুক্রবার দুইদিনে দেশব্যাপী উপজেলা, থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে সীমিত পরিসরে ৫ হাজারের অধিক ইসলামী জলছা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিতব্য এ সব অনুষ্ঠানে দেশ ও জাতির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা, মুসলিম উম্মাহর ঐক্য, সৌভ্রাতৃত্ব ও সংহতি এবং সর্বোপরি শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত করা হবে। শুক্রবার বাদ জু’মা দেশব্যাপী মহানগর ও জেলা পর্যায়ে থানা ও উপজেলা ভিত্তিক বর্ণাঢ্য র‍্যালী বের করা হবে।

বৃহস্পতিবার বাদ ফযর দেশ জুড়ে জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের সকল কার্যালয়, বিশ্ব ওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) মসজিদ কমপ্লেক্স এবং জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের সর্বস্তরের নেতা, কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের ঘরে ঘরে আল্লাহু আকবার ও কলেমা শরীফ খচিত পতাকা এবং জাকের পার্টির পতাকাসহ ৩ টি পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় ২ দিনের বিশেষ কর্মসূচি।

ইসলামী জলছা ও মিলাদ মাহফিল পরিচালনায় কেন্দ্র থেকে ওলামা, যুব ওলামা ও তালাবাদের সমন্বয়ে গঠিত ৩১৩ টি টিম ইতোমধ্যে দেশ জুড়ে প্রেরণ করা হয়েছে।

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বিশেষ দিনটিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশে বিদেশে নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।