Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

কটিয়াদী উপজেলায় মাটি খুঁড়ে তিনজনের লাশ উদ্ধার কিশোরগঞ্জ

কটিয়াদী উপজেলায় মাটি খুঁড়ে তিনজনের লাশ উদ্ধার

কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আসাদ মিয়া (৫৫), পারভিন আক্তার (৪৫) ও শিশু লিমন (১১) নামে একই পরিবারের স্বামী স্ত্রী ও ছেলেসহ তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মো. আসাদ মিয়া জমশাইট বাজারের ব্যবসায়ী। মোফাজ্জল (২৫) ও তোফাজ্জল (১৩) নামে তাদের আরও দুটি ছেলে ছিল। ওরা বাড়িতে না থাকায় প্রাণে বেঁচে যায়।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জমাষাইট গ্রামেরমের আসাদ মিয়ার সাথে সম্পত্তি নিয়ে তার ছোট ভাই দ্বীন ইসলামের সাথে বিরোধ ছিল। তাই জমি সংক্রান্ত বিষয়ে নিয়ে দুই ভাইয়ের মধ্যে  ঝগড়া বিবাদ লেগেই থাকত। বুধবার রাত থেকেই আসাদ, তার স্ত্রী পারভীন ও ছোট ছেলে লিমন বাড়ি থেকে নিখোঁজ হন।

পুলিশ সূত্রে জানা যায়, আসাদের মেঝো ছেলে মোফাজ্জল বৃহস্পতিবার দুপুরে বাইরে থেকে বাড়িতে এসে বসত ঘরে রক্ত দেখতে পায়। যেহেতু তার বাবা, মা, ভাইকে খোঁজে পাওয়া যাচ্ছে না তাই পুলিশকে বিষয়টি অবহিত করে। তারপর পুলিশ ও এলাকাবাসী অনেক খোঁজাখুঁজি করার পর নিহত তিন জন ব্যক্তির লাশ আসাদের বাড়ির আঙিনার গর্ত থেকে উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে থাকা কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পারিবারিক বিরোধের কারণে এ হত্যাকান্ড ঘটতে পারে। ঘটনায় জড়িত সন্দেহে নিহত আসাদের ভাই, ভাগ্নে, মা ও বোনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাবাদ করা হচ্ছে। 

এই বিভাগের অন্যান্য খবর