Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

সৈয়দপুরে বিশ্ব বসতি দিবস উপলক্ষে আলোচনা সভা নীলফামারী

সৈয়দপুরে বিশ্ব বসতি দিবস উপলক্ষে আলোচনা সভা

“সবার জন্য আবাসন, ভবিষ্যতের উন্নত নগর” এই প্রতিপাদ্য নিয়ে নীলফামারীর সৈয়দপুরে বিশ্ব বসতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে শহরের এফএসএম প্লান্ট, সুরকি মিল এলাকায় ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সৈয়দপুর এসকেএস ফাউন্ডেশনের প্রকল্প সমন্বয়কারী নজরুল ইসলাম তপাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার। এতে বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার একরামুল হক, পৌরসভার প্যানেল মেয়র-১, ২ ও ৩ যথাক্রমে মোঃ জিয়াউল হক, মোঃ শাহীন আকতার, কাজী জাহানারা বেগম, ১১নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ এরশাদ হোসেন পাপ্পু, মহিলা কাউন্সিলর মিনারা বেগম, নীলফামারী জেলা পরিষদের সদস্য আঃ গফুর সরকার, সাবেক পৌর চেয়ারম্যান বখতীয়ার কবির, জাতীয় পার্টির নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জয়নাল আবেদীন, শিল্প সাহিত্য সংসদের সভাপতি ম আ শামীম, সাংবাদিক এম আর আলম ঝন্টু, সাকির হোসেন বাদল, মেহেরুন্নীসা, ব্র্যাকের জেলা সমন্বয়কারী লাইনুন নাহার ও ব্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের ফিল্ড কো- অডিনেটর আরসাদ আনিছুর রহমান প্রমুখ। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌরসভার তথ্য কর্মকর্তা আকমল সরকার রাজু। অনুষ্ঠানটি যৌথভাবে আয়োজন করেন ব্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম ও এসকেএস ফাউন্ডেশন এবং সৈয়দপুর পৌরসভা।