Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

রাজবাড়ীতে কোর্ট হাজতখানা থেকে আসামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার রাজবাড়ী

রাজবাড়ীতে কোর্ট হাজতখানা থেকে আসামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজবাড়ীতে কোর্ট হাজতখানা থেকে অস্ত্র ও মারামারিসহ ৩ মামলার আসামী আল আমিন মন্ডল (৩২) এর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আল আমিন মন্ডল পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের রুপিয়াট গ্রামের আব্দুল আজিজ মন্ডলের ছেলে। বৃহস্পতিবার বিকেলে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এদিকে কোর্ট হাজতে আসামীর মৃত্যর খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেন রাজবাড়ীর ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু হাসান খায়রুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফউজ্জামান রাজবাড়ীর ডিআইও-১ মোঃ সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। 

আদালত সুত্রে জানাযায়, রাজবাড়ী উপজেলার মৌরাট ইউনিয়নের আব্দুল আজিজ মন্ডলের ছেলে আল আমিন মন্ডলের বিরুদ্ধে ২০১৬ সালের ২ অক্টোবর একটি দ্রুত বিচার ট্রাইবুনালে ও চলতি বছরের ১ আগষ্ট অস্ত্র ও মারামারির আলাদা দুটি মামলা হয়। এরপর গ্রেপ্তার হয়ে তিনি রাজবাড়ীর জেলা কারাগায়ে ছিলেন।   

রাজবাড়ীর কোর্ট পুুলিশ পরিদর্শক মোঃ মাহবুবুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে অস্ত্র ও মারামারিসহ তিনটি মামলার আগামী আল আমিনকে অস্ত্র মামলায় হাজিরার জন্য জেলা কারাগার থেকে কোর্ট হাজতে আনা হয়। এ সময় ওই কোর্ট হাজতে আরো ১২ জন আসামী ছিলেন। তাদের চোখ ফাকি দিয়ে আল আমিন হাজতে টয়লেটে প্রবেশ করে নীজের পরনের লুঙ্গি ছিরে উপরে ঝুলে থাকা লোহার অংশের সাথে আত্মহত্যা করে।

খবর পেয়ে বিকেলে রাজবাড়ী থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। এ ব্যপারে রাজবাড়ীর কোর্ট পুলিশের এটিএসআই ওমর ফারুখ বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি অপমৃত্য মামলা দায়ের করেছে।