Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

কালকিনির ডাসার থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার মাদারীপুর

কালকিনির ডাসার থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসার থেকে সিথু বৈদ্য-(১৬) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত সিথু উপজেলার নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী। বুধবার ভোররাতে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকা সুত্রে জানাগেছে, উপজেলার নবগ্রাম এলাকার উত্তর নবগ্রাম গ্রামের অসহায় কৃষক গৌরাঙ্গ বৈদ্য তার স্কুল পড়ুয়া মেয়ে সিথু বৈদ্যসহ তার পরিবারের সবাইকে নিয়ে পুজা উপলক্ষে গত বুধবার দুপুরে তাদের এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পরে রাতে তার মেয়ে সিথু হঠাৎ করে অসুস্থ হয়ে পরেন। পরে সিথুকে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে যাওয় হয়। সেখানে চিকিৎসার পরে সুস্থ হলে তাকে গত সোমবার দুপুরে বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু সিথু আবার মঙ্গলবার বাড়িতে বসে পুনরায় অসুস্থ হয়ে পরে। বিষয়টি দেখে সিথুর পরিবার সিথুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে সে মারা যায়। খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, খবর পেয়ে আমরা স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছি। ময়না তদন্তের পর বলা যাবে সিথু কি কারনে মারা গেছে।