Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

রাজবাড়ীতে গৃহবধু মেঘলার মরদেহ পুনরায় ময়না তদন্তের দাবিতে মানববন্ধন রাজবাড়ী

রাজবাড়ীতে গৃহবধু মেঘলার মরদেহ পুনরায় ময়না তদন্তের দাবিতে মানববন্ধন

রাজবাড়ী সদর উপজেলার নিজাতপুর গ্রামের গৃহবধু মেঘলার মরদেহ কবর থেকে উত্তোলন করে পুনরায় ময়না তদন্ত ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে বিচারের দাবিতে এলাকাবাসী এক মানববন্ধন কর্মসুচি পালন করেছে।

বুধবার সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে গৃহবধু মেঘলার পরিবারের পক্ষ থেকে ও এলাকাবাসী জানান, বিয়ের কিছুদিন পর থেকেই যৌতুকের দাবিতে গৃহবধু মেঘলাকে স্বামী সহ স্বামীর বাড়ির অন্যান্য সদস্যরা শারিরীক ও মানসিক ভাবে নির্যাতন করে আসছিল। ঘটনার দিন চলতি বছরের ২৮ সেপ্টেম্বর সকালে স্বামী রমেন শেখ সহ স্বামীর বাড়ির অন্যান্য সদস্যরা মেঘলাকে বেধরক ভাবে মারপিট করলে মেঘলা গুরুতর আহত হয়। আহত মেঘলাকে রাজবাড়ী সদর হাসপাতালে আনলে সে মারা যায়। এ সময় মেঘলার লাশ হাসপাতালে রেখে স্বামীর বাড়ির লোকজন পালিয়ে যায়। মৃতর সময় মেঘলার শরীরের বিভিন্ন স্থনে আঘাতের চিহ্ন থাকলেও ময়না তদন্তকারী মেডিকেল অফিসার সঠিক রিপোর্ট না দিয়ে ভুল রিপোর্ট প্রদান করেন বলে মানববন্ধন কর্মসুচিতে দাবি করা হয়।

উল্লেখ্য, চলতি বছরের ২৮ সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার নিজাতপুর গ্রামের নবা শেখের ছেলে রমেন শেখের সাথে গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া গ্রামের কেরামত আলী শেখের মেয়ে মেঘলার বিয়ে হয়।