Opu Hasnat

আজ ১ ডিসেম্বর মঙ্গলবার ২০২০,

৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি নিয়ে বাজারে এলো রিয়েলমি সি১২ তথ্য ও প্রযুক্তি

৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি নিয়ে বাজারে এলো রিয়েলমি সি১২

তরুণদের দ্বারা বহুল প্রশংসিত স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ২৬ অক্টোবর, ২০২০ তারিখে তাদের সি সিরিজের সর্বশেষ ফোন – রিয়েলমি সি১২ উন্মোচন করেছে। আকর্ষণীয় ১০,৯৯০ টাকা ম‚ল্যে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ার মেগা ব্যাটারি, অক্টা-কোর প্রসেসর, ৬.৫-ইঞ্চির বিশাল ডিসপ্লে, এআই ট্রিপল ক্যামেরা এবং স্টাইলিশ ডিজাইনে রিয়েলমি সি১২ তরুণ প্রজন্মের জীবনধারাকে আরো সমুন্নত করবে।

বহুল প্রতিক্ষিত “আস্ক রিয়েলমি” শো’র প্রথম এপিসোডে রিয়েলমি ফ্যানদের পক্ষে ‘ফেস অব রিয়েলমি’ আরিফিন শুভ বেশ কিছু প্রশ্ন করেন। প্রশ্নোত্তর শেষে ভক্তদের স্মার্টফোন অভিজ্ঞতাকে আরো বাড়িয়ে তুলতে উন্মোচন করা হয় রিয়েলমি সি১২। “আস্ক রিয়েলমির” সম্পূর্ণ এপিসোডটি দেখতে ক্লিক করুন : https://rebrand.lz/realme_BD_Official সদ্য উন্মোচিত হওয়া রিয়েলমি সি১২-এ রয়েছে ৬,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি, যা ব্যবহারকারীদের অতুলনীয় বিনোদন দেবে। স্ট্যান্ডবাই মোডে ব্যাকআপ দিবে ৫৭ দিন পর্যন্ত। এছাড়া, ৪৬ ঘন্টা পর্যন্ত কল টাইম এবং ১০ ঘন্টার বেশি পাবজি খেলা যাবে। অ্যাপ কুইক ফ্রিজ, স্ক্রিন ব্যাটারি অপটিমাইজেশনের মতো সময়োপযোগী ফিচারে ব্যাটারি সেভিং পাবে নতুন এক মাত্রা।

৬.৫-ইঞ্চির মিনি ড্রপ এইচডি প্লাস ডিসপ্লের ৮৮.৭ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও দিবে চমৎকার ভিউইং এক্সপেরিয়েন্স। উন্নততর রিয়েলমি ইউআই-এর চমৎকার ডার্ক মোডে ফোনের ইন্টারফেস হবে আরো আকর্ষণীয়। এই ইউআই-তে সামগ্রিক কর্মক্ষমতাকে আরো অপ্টিমাইজ করার পাশাপাশি থাকছে ডুয়াল মোড মিউজিক শেয়ার, ৩-ফিঙ্গার স্ক্রিনশট, রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সুপার পাওয়ার সেভিং মোডসহ আরো অনেক ফিচার। পাশাপাশি রয়েছে ফিঙ্গারপ্রিন্ট আনলক সুবিধাও। 

রিয়েলমি সি১২-এ ১৩ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের ম‚ল ক্যামেরার পাশাপাশি চমৎকার পোর্টেটের জন্য আছে একটি ব্লাক অ্যান্ড হোয়াইট পোর্ট্রেট লেন্স এবং ম্যাক্রো দুনিয়ার সৌন্দর্য তুলে আনতে একটি ৪ সেন্টিমিটারের ম্যাক্রো লেন্স। ৫ মেগাপিক্সেলের ক্রিস্টাল ক্লিয়ার সেলফি ক্যামেরায় এআই বিউটিফিকেশন, এইচডিআর মোড, পোর্ট্রেট মোড ও প্যানোসেলফি সমর্থন করে।

রিয়েলমি’র সি সিরিজের ফোনগুলো নিজস্ব ম‚ল্য তালিকায় সবসময় সেরা হার্ডওয়্যার নিয়ে আসছে। সি১২-এ আছে ১২ ন্যানোমিটারের মিডিয়াটেক হেলিও জি৩৫ অক্টাকোর প্রসেসর, যা ২.৩ গিগাহার্টজ গতিতে কাজ করেতে পারে। এছাড়া ফোনটিতে ৩ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম ও ৩২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি দুটি সিম কার্ড ও ২৫৬ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ বাড়ানোর জন্যে ৩টি কার্ড স্পট আছে। 

এ উন্মোচন অনুষ্ঠান সম্পর্কে রিয়েলমি গ্লোবালের ব্র্যান্ড ম্যানেজার রিভস লি বলেন, “আমরা সবসময়ই তরুণদের আগ্রহের ওপর জোর দিয়ে তাদের সৃজনশীলতাকে আরো এগিয়ে নিয়ে যেতে কাজ করে যাচ্ছি। আমাদের উচ্চ কর্মক্ষমতাসম্পন্ন স্টাইলিশ ডিভাইসগুলো তরুণদের লাইফস্টাইলের সাথে চমৎকারভাবে মিশে গিয়ে তাদের কাজে নিয়ে আসছে নতুনত্ব। অনন্য ডিজাইনের সি১২ খুব সহজেই স্মার্টফোন উৎসাহীদের মন জয় করে নিবে।” 

কোরাল রেড এবং মেরিন ব্লু- এ দুটি রঙে ২৭ অক্টোবর থেকে দারাজের ফ্ল্যাশ সেলে এবং ২৯ অক্টোবর থেকে সারা বাংলাদেশ জুড়ে পাওয়া যাবে রিয়েলমি সি১২। সারা দেশে এখন রিয়েলমির ১৫০টিরও বেশি ব্র্যান্ডশপ আছে। আপনার নিকটতম ব্র্যান্ডশপটি খুঁজে নিতে অথবা আরো বিস্তারিত জানতে এ লিঙ্কে ক্লিক করুন : https://realmebd.com/brandshop/