Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

ফরিদপুরে যুবদলের র‌্যালীতে পুলিশের বাঁধা ফরিদপুর

ফরিদপুরে যুবদলের র‌্যালীতে পুলিশের বাঁধা

ফরিদপুরে পুলিশের বাঁধার কারনে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালী করতে পারেনি মহানগর যুবদলের নেতা-কর্মীরা। দলটির ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার বিকেলে ফরিদপুর মহানগর যুবদলের উদ্যোগে প্রেসক্লাবের সামনে থেকে একটি র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালীর শুরুতে পুলিশ তাতে বাঁধা প্রদান করে।  পুলিশের বাঁধার কারনে র‌্যালী করতে না পেরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়। 

সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক একেএম কিবরিয়া স্বপন, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ, সাধারণ সম্পাদক আলী রেজওয়ান বিশ্বাস তরুন। সমাবেশে বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 

অপরদিকে যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদপুর জেলা যুবদলের উদ্যোগে মঙ্গলবার বিকেলে শহরের দক্ষিণ ঝিলটুলীতে অবস্থিত হিতৈষী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করা হয়। তবে পুলিশের আপত্তির মুখে সভাটি সংক্ষিপ্ত করা হয়। 

জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোদাররেস আলী ঈসা, সাবেক সিনিয়র যুগ্ন সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, জেলা যুবদলের সাবেক সভাপতি আফজাল হোসেন খান পলাশ ও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি জয়দেব রায় জয়।

এসময় জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সৈয়দ মোস্তাক মাহমুদ বাবুল, সাবেক প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন দিলা, সাবেক যুব বিষয়ক সম্পাদক আতাউর রশীদ বাচ্চু, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি কেএম জাফর, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান, সিনিয়র যুগ্ন সম্পদাক শামীম তালুকদার, জাহিদুল ইসলাম, নুরুল আলম প্রমুখ মঞ্চে উপস্থিত ছিলেন। 

এই বিভাগের অন্যান্য খবর