Opu Hasnat

আজ ২৫ নভেম্বর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

শালিখায় ইউপি নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীর প্রচার কার্যক্রম শুরু মাগুরা

শালিখায় ইউপি নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীর প্রচার কার্যক্রম শুরু

মাগুরা জেলার শালিখা উপজেলার শালিখা ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন সম্ভাব্য প্রার্থীর নিজ নিজ পক্ষে প্রচার কার্যক্রম শুরু করেছে। নির্বাচন উপলক্ষে সম্ভাব্য প্রার্থীরা নিজ নিজ পক্ষে পথসভা, সমাবেশ, গন সংযোগ ও মটরসাইকেল শোভাযাত্রা শুরু করেছে। 

শালিখা ইউনিয়নের শরশুনা ৭ নং ওয়ার্ডের বাসিন্দা মো: আনিসুর রহমান নিজেকে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যার পদ প্রার্থী হিসাবে আজ তার নির্বাচনী এলাকায় মটরসাইকেল শোভাযাত্রা, বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন, পূজা মন্ডপে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন। বিভিন্ন পথ সভায় তিনি তার কর্মময় জীবনের সমাজ সেবা মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন এবং আগামীতে জনগন তাকে সুযোগ দিলে এলাকার ব্যাপক উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহন করবেন বলে তিনি জানান। তার পিতা পর পর ৪ বার চেয়ারম্যান নির্বাচিত হয়ে সততার সাথে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে আসছে। জনগনের ভোটে তিনি নির্বাচিত হয়ে পিতার ঐতিহ্য বজায় রাখবেন। তিনি শালিখা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক। তিনি আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করার আশা প্রকাশ করেন। দল মত নির্বিশেষে হাজার হাজার জনগন তার শোভা যাত্রা ও পথসভায় অংশগ্রহন করেন। 

শালিখা ইউনিয়নে আসন্ন নির্বাচনে এ পর্যন্ত স্বেচ্ছায় ৭ জন প্রার্থী নিজ নিজ নাম প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে গন সংযোগ শুরু করেছে।