Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

কালকিনিতে মামলায় হাজিরা দিতে গিয়ে নব্য যুবলীগ নেতা শ্রীঘরে মাদারীপুর

কালকিনিতে মামলায় হাজিরা দিতে গিয়ে নব্য যুবলীগ নেতা শ্রীঘরে

মাদারীপুরের কালকিনিতে একাধিক মামলার আসামী নবযোগদানকৃত উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল আকন মাদারীপুর আদালতে হাজিরা দিতে গেলে বিচারক তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন। আসামী বাবুল আকন এর আগে উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদকের পদে দায়িত্ব পালন করেছেন। আজ সোমবার দুপুরে থানা পুলিশ সুত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মামলা ও পুলিশ সুত্রে জানাগেছে, গত বছর এসএসসি পরীক্ষা চলাকালীন সময় উপজেলার লক্ষীপুর ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী মোঃ তারেক মাহমুদ সরদার তার পরীক্ষা শেষে একা বাড়ি রওনা দেয়। পথিমধ্যে ওৎ পেতে থাকা আসামী বাবুল আকনের নেতৃত্বে বেশ কয়েকজন মিলে পরীক্ষার্থী তারেক মাহমুদকে এলোপাথারিভাবে কুপিয়ে ফেলে রাখে। এ ঘটনায় ভুক্তভোগী পরীক্ষার্থীর নানা দানেশ সরদার বাদী হয়ে বাবুল আকনসহ ৭জনকে আসামী করে কালকিনি থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় গত রোববার দুপুরে বাবুল আকন জামিন আনার জন্য আদালতে হাজিরা দিতে যান। এসময় আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন করেন।

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সরদার নিজামুল হক সাংবাদিকদের বলেন, বাবুল আকন একজন প্রতারক ও মিথ্যাবাদী। তার সাথে যুবলীগের বর্তমানে কোন সম্পর্ক নেই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ নাছির উদ্দিন মৃধা বলেন, বাবুল আকন ছাত্র কোপানোর মামলায় জামিন আনতে গেলে আদালত তাকে জেলে পাঠিয়েছে। বাবুলের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।