Opu Hasnat

আজ ১ ডিসেম্বর মঙ্গলবার ২০২০,

দুর্গাপুরে ২৪টি পূজামন্ডপে আর্থিক সহায়তা প্রদান নেত্রকোনা

দুর্গাপুরে ২৪টি পূজামন্ডপে আর্থিক সহায়তা প্রদান

নেত্রকোনার দুর্গাপুর পৌরশহরের সবক’টি পুজা মন্ডপ পরিদর্শন করে প্রতি মন্ডপের নেতৃবৃন্দের হাতে আর্থিক অনুদান প্রদান করেন বিশিষ্ট ব্যবসায়ি আলা উদ্দিন আলাল। শনিবার রাতে ও রোববার সকালে মন্ডপ পরিদর্শন শেষে এ অনুদান তুলে দেন।

পৌরশহরের বিভিন্ন মন্ডপ পরিদর্শন কালে সনাতন ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় ও পূজার সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করে তার ব্যক্তিগত তহবিল থেকে ২৪টি পূজা মন্ডপে ১০ হাজার টাকা করে অনুদান দেন। এ সময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির নয়ন, উপজেলা তাঁতীলীগের সভাপতি আবুল কাশেম, পৌর আওয়ামীলীগের সহ:সভাপতি এস এম আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান নাজমুল শাহাদাৎ বাবুল, উপজেলা আওয়ামীলীগের সদস্য আবু সাঈদ সরকার, উজ্জল সরকার, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

ব্যবসায়ি আলাল বলেন, সনাতন ধর্মাবলম্বীদের উৎসবে আমার ক্ষুদ্র সহায়তা দিয়ে পৌরশহরের পুজামন্ডপ গুলোতে সহায়তা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সরকারী নির্দেশ মেনে পুজা সম্পন্ন এবং সকল সনাতন ধর্মাবলম্বী ভাইদের দেশ জাতীর কল্যানে প্রার্থনা করতে অনুরোধ জানান।