Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

পানছড়িতে ১০টি পুজা মন্ডপে লক্ষ টাকা বিতরণ করলেন পাজেপ সদস্য খগেশ্বর ত্রিপুরা খাগড়াছড়ি

পানছড়িতে ১০টি পুজা মন্ডপে লক্ষ টাকা বিতরণ করলেন পাজেপ সদস্য খগেশ্বর ত্রিপুরা

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের পক্ষে পানছড়ি উপজেলার ১০টি পুজা মন্ডপে লক্ষ টাকা বিতরণ করলেন খগেশ্বর ত্রিপুরা। পানছড়ি উপজেলার দায়িত্বপ্রাপ্ত ১০টি পুজা মন্ডপে প্রত্যেকটিতে ১০হাজার টাকা করে মোট ১লক্ষ টাকা বিতরণ করলেন পার্বত্য জেলা পরিষদের পক্ষে সদস্য খগেশ্বর ত্রিপুরা।

শুক্রবার (২৩ অক্টোবর) পূজা উৎযাপন কমিটির নিকট এই অর্থ তৃলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন, পানছড়ি উপজেলা আওয়ামীলীগ’র সিনিয়র সহ-সভাপতি তপন বৈদ্যসহ উপজেলা আওয়ামীলীগ’র নেতৃবৃন্দ, লতিবান ইউনিয়ন আওয়ামীলীগ’র সভাপতি সাজেই মারমা, সাধারন সম্পাদক নিরঞ্জন কার্বারী, ছাত্রলীগ সভাপতি দীপংনকর ত্রিপুরা, ইউপি চেয়ারম্যান কিরন ত্রিপুরা, হেডম্যান ভুমিধর রোয়াজা, পানছড়ি উপজেলা দুর্গোৎসব মনিটরিং কমিটি-২০২০এর সদস্য সচিব উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সঞ্চায়ন চাকমা এবং লৌগাং বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরেশ কুমার ত্রিপুরাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ’র নেতৃবৃন্দ এবং এলাকার অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হেডম্যান ভুমিধর রোয়াজা বলেন-খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য খগেশ্বর ত্রিপুরা একজন অসাম্প্রদায়িক ব্যক্তি। তিনি আমাদের পানছড়ি উপজেলার কৃতি সন্তান। লতিবান ইউনিয়নের টানা ৩বার নির্বাচিত চেয়ারম্যান, দুর্নীতি মুক্ত, সৎজ্জন হিসেবে পরিচিত, বহু স্কুল কলেজের প্রতিষ্ঠাতা, শিক্ষানুরাগি কর্তৃক জেলা পরিষদের পক্ষ হতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পানছগি উপজেলার ১০টি পুজা কমিটির সভাপতি সম্পাদকের নিকট ১০,০০০/ টাকা করে সর্বমোট ১,০০,০০০/(এক লক্ষ টাকা) আর্থিক সাহায্য প্রদান করেন। আমরা এই লোকটির আরও উন্নতি চাই।

এই সময পার্বত্য জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা বলেন, মা দুর্গা প্রত্যেক বছর মর্তলোকে একবার এসে মানুষের মাঝে মেসেজ দিয়ে যান যে, পৃথিবীতে যারা দুর্বৃত্তায়ন, দুর্নীতিবাজ, অহংকারি, ব্যাভচারী তারা অবশ্যই সময়ের অন্তরে কোন একদিন ধ্বংস হয়ে থাকে! তাই তিনি সকলকে সত্য, ন্যায় ও ধর্মের পথে চলার জন্যে আহ্বান জানান।