Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

কালকিনিতে পিটিয়ে মামার হাত ভেঙ্গে দিয়েছে ভাগ্নে মাদারীপুর

কালকিনিতে পিটিয়ে মামার হাত ভেঙ্গে দিয়েছে ভাগ্নে

মাদারীপুরের কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে কেএম আক্তার হোসেন দুলাল নামে এক মামার মাথা ফাঠিয়ে এবং বাম হাত ভেঙ্গে দিয়েছে আপন ভাগ্নে। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ হামলার ঘটনায় শনিবার সকালে থানা একটি অভিযোগ করা হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানান, উপজেলার গোপালপুর এলাকার গোপালপুর গ্রামের কেএম আক্তার হোসেন দুলালের বাড়ির জমি সংক্রান্ত বিষয় নিয়ে তার ছোট বোন  মায়া বেগমের ছেলে কাজী রায়হানের সঙ্গে শত্রুতা চলে আসছে। এর জের ধরে কাজী রায়হানের নেতৃত্বে কয়েকজন মিলে হঠাৎ করে আক্তার হোসেনকে এলোপাথারিভাবে লাঠি দিয়ে পিটিয়ে তার মাথা ফাঠিয়ে এবং বাম হাত ভেঙ্গে দেয়া হয়। পরে তাকে স্থানীয় লোকজন তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে কালকিনি হাসাপাতালে ভর্তি করেন। এ হামলার ঘটনায় আক্তার হোসেন দুলাল বাদী হয়ে উপজেলার ডাসার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী আক্তার হোসেন দুলাল বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে হঠাৎ করে রায়হান তার লোকজন নিয়ে আমার উপর আক্রমন চালিয়েছে। আমি থানায় অভিযোগ করেছি। আইন প্রশাসনের কাছে আমি তার দৃষ্টান্তমুলক বিচার চাই।

এ বিষয় অভিযুক্ত কাজী রায়হান কাছে জানতে চাইলে তাকে এলাকায় পাওয়া যায়নি এবং তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, অভিযোগ পেয়েছি, তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।