Opu Hasnat

আজ ১ ডিসেম্বর মঙ্গলবার ২০২০,

ফরিদপুরের কৃতিসন্তান ড.যশোদা জীবন দেবনাথের আত্মজীবনীমূলক গ্রন্থের মোড়ক উন্মোচন ফরিদপুর

ফরিদপুরের কৃতিসন্তান ড.যশোদা জীবন দেবনাথের  আত্মজীবনীমূলক  গ্রন্থের মোড়ক উন্মোচন

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সাথে মতবিনিময় ও ড. যশোদা জীবন দেবনাথের আত্মজীবনীমূলক “আমার জীবনের কথা” গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। 

শুক্রবার সন্ধ্যা ৭টায় ঐতিহাসিক ফরিদপুর অম্বিকা মেমোরিয়াল হলে ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি। বিশেষ অতিথি ছিলেন নন্দালয় এর কর্ণধার ও ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা বিশ্বজিৎ সাহা তনু। 

প্রধান অতিথি ড. যশোদা জীবন দেবনাথ তার জীবনের স্মৃতি চারণ করতে যেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন জেলা পূজা উদযাপন পরিষদ ফরিদপুরের যেকোন ভালো কাজের জন্য পাঁশে থাকবে। মানব সেবায় সমাজের জন্য ভালো কিছু করে যেতে হবে, এমন কিছু করে যেতে হবে যেন মরনের পরেও মানুষ মনে রাখে। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে দেশ পরিচালনা করছেন তাতে বাংলাদেশ আগামী কয়েক বছরে উন্নয়নের চরম শিখরে অবস্থান করবে। ফরিদপুর প্রেসক্লাবের উন্নয়নে সাংবাদিকদের আহ্বানের পরিপেক্ষিতে প্রধান অতিথি আরও বলেন জেলা পূজা উদযাপন পরিষদ সবসময় পাশে আছে এবং থাকবে। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন শেখ ফয়েজ আহমেদ, সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান মানিক, সিনিয়র সাংবাদিক আমিনুর রহমান ফরিদ, সিনিয়র সাংবাদিক ও প্রথম আলোর ফরিদপুর প্রতিনিধি পান্না বালা, ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের মহিলা সম্পাদিকা রুমা সাহা। এসময় ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্য, সাংবাদিকবৃন্দ ও জেলা পূজা কমিটির নেতারা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শেষে ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি ও নন্দালয় এর কর্ণধার বিশ্বজিৎ সাহা তনু ফরিদপুর প্রেসক্লাবের ভবন নির্মানের জন্য ২০ লাখ টাকা দেওয়ার কথা ঘোষনা দেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন। 

এই বিভাগের অন্যান্য খবর