Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

মোরেলগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বাগেরহাট

মোরেলগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাগেরহাটের মোরেলগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে শনিবার দুপুরে সংবাদ সম্মেলন করেছে উপজেলা সদর ইউনিয়নে মৃত আমির হামজার পুত্র খলিলুর রহমান। 

মোরেলগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে খলিলুর রহমান জানান, সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর চাপরাশি গংদের সাথে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে পারিবারিক বিরোধ ও মনোমালিন্য চলে আসছে। এ নিয়ে ২০১৩ সালে তার খলিলুর রহমানের বড় ভাই মোখলেসুর রহমান গং বাগেরহাট আদালতে দেওয়ানী মামলা দায়ের করা করেন। আদালত চলাকালীন বিবাদমান জায়গা দখলের চেষ্টা করা হলে আদালতে ২৭ আগষ্ট ৩৮১/২০২০ নং মিস কেস সহ ১৪৪ ধারায় আরো একটি মামলা করা হয়। 
 
আর এ একাধিক মামলা নিয়ে দ্বন্ধের কারনে ৩ সেপ্টেম্বর ইউপি সদস্য জাহাঙ্গীর গং উদ্দেশ্যপ্রনোদিতভাবে তাদের ভোগদখলীয় জায়গায় জোর পূর্বক সীমানা পিলার স্থাপন করে। পরের দিন খলিলুর রহমান অবৈধভাবে স্থাপিত পিলারটি উত্তোলন করে ফেলে। এ ঘটনার জের ধরে জাহাঙ্গীর মেম্বরের দলীয় লোক একই গ্রামের জনৈক লুৎফর রহমানকে দিয়ে ৮ সেপ্টেম্বর মোরেলগঞ্জ থানায় একটি মারপিটের মামলা দায়ের (১৮/২০২০) করান। মারপিটের ঘটনার তারিখ ৭ অক্টোবর সকাল সোয়া ১০ টায় দেখানো হলেও এসময় খলিলুর রহমান ঘটনাস্থলেই ছিলেননা বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। তারপরও এ মামলায় খলিলুর রহমানকে ২৯ দিন জেল হাজতে থাকতে হয়েছে। 

সংবাদ সম্মেলনে প্রকৃত ঘটনাটি উৎঘাটন করে ন্যায় বিচারের দাবি করেন খলিলুর রহমান।   

এই বিভাগের অন্যান্য খবর