Opu Hasnat

আজ ২৫ নভেম্বর বুধবার ২০২০,

দোয়ারাবাজারে নানার হাতে দুই বছরের নাতনী ধর্ষিত! নানা আটক নারী ও শিশুসুনামগঞ্জ

দোয়ারাবাজারে নানার হাতে দুই বছরের নাতনী ধর্ষিত! নানা আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের উত্তর কলোনী গ্রামে নানার হাতে দুই বছরের নাতনী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় উত্তর কলোনী গ্রামে এই জঘন্য ঘটনা ঘটে। 

এ ঘটনায় উত্তেজিত লোকজন ধর্ষক ইউসুফ আলী (৫০) কে আটক করে গাছের সাথে বেধে রেখে তার কঠোর শাস্তির দাবি করে। শিশুটি ইউসুফ আলীর আপন ভাগ্নের মেয়ে।

ধর্ষক ইউসুফ আলীকে আটক করে রাখার নিশ্চিত করেছেন বাংলাবাজার ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য ধন মিয়া। তিনি বলেন, ঘটনাটি শুনার পরপরই আমি থানার ওসিকে জানিয়েছি। 

স্থানীয় সূত্রে ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, শিশুটি ও তার ভাই প্রতিবেশী নানা ইউসুফ আলীর বাড়িতে খেলতে গিয়েছিল। তার ভাই চলে আসার পর বসতঘরে দরজা বন্ধ করে শিশুকে ধর্ষণ করে পাষন্ড ইউসুফ আলী। চিৎকার শুনে তার মা এগিয়ে গেলে ইউসুফ আলী ও তার মেয়েকে বিবস্ত্র অবস্থায় পান তিনি। এসময় স্থানীয় লোকজন ইউসুফ আলীকে আটক করে গাছের সাথে বেধে রাখে এবং পুলিশ ও স্থানীয় ইউপি সদস্যকে জানায়। 

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. হায়াতুন নবী জানান, দোয়ারাবাজারে শিশু ধর্ষণের অভিযোগ একজনকে আটক করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।