Opu Hasnat

আজ ১ ডিসেম্বর মঙ্গলবার ২০২০,

মাগুরায় মাদক দ্রব্যসহ গ্রেফতার ১ মাগুরা

মাগুরায় মাদক দ্রব্যসহ গ্রেফতার ১

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার বরিশাট গ্রাম থেকে শ্রীপুর থানা পুলিশের একটি দল শুক্রবার (২৩ অক্টোবর) সকালে বিশেষ অভিযান চালিয়ে ৬ বোতল দেশীয় মদসহ মোঃ মোকাদ্দেছ আলী বিশ্বাস (৬০)  নামের এক সাদক ব্যাববসিয়ী কে গ্রেফতার করেছে। তার বাবার নাম  মকবুল বিশ্বাস, গ্রাম বরিশাট, উপজেলা শ্রীপুর।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ মাসুদ জানান, এসআই রাসেল এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে অন্যদের মধ্যে অংশ গ্রহন করেন, অভিযানের নেতৃত্বদানকারী এস আই রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর থানা পুলিশের গোয়েন্দা টিমের মাধ্যমে আটককৃত আসামীর ঘরে মদ জমা রাখার খবর জানতে পেরে পুলিশ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তার বাসায় অভিযান পরিচালনা করে এবং বাসায় তল্লাশি করে ৬ বোতল দেশীয় মদ একটি টিনের বাক্স থেকে উদ্ধার করি এবং অভিযোগের সত্যতা পাওয়ায় আসামী মোঃ মোকাদ্দেছ বিশ্বাসকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ জানান, অভিযুক্ত ৩ জনের নামে মাদক দ্রব্য আইনে শ্রীপুর থানায় মামলা হয়েছে, মামলা নং ২২ তারিখ ২৩/১০/২০২০ ইং। অন্য ২ জন আসামী এখনো পলাতক রয়েছে, তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।