Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

ঢাকা রেঞ্জ ডিআইজি’র শারদীয় শুভেচ্ছায় আনন্দিত রাজবাড়ীর পূজা পরিষদ রাজবাড়ী

ঢাকা রেঞ্জ ডিআইজি’র শারদীয় শুভেচ্ছায় আনন্দিত রাজবাড়ীর পূজা পরিষদ

হিন্দু ধর্মাম্বলীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব চলমান রয়েছে। তাই বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি মোঃ হাবিবুর রহমান পিপিএম (বার) বিপিএম (বার) রাজবাড়ীর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের জন্য শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শারদীয় শুভেচ্ছা পাঠিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার কার্যালয়ে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি মোঃ হাবিবুর রহমান পিপিএম (বার) বিপিএম (বার) এর পক্ষ থেকে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম ওই শারদীয় শুভেচ্ছা হস্তান্তর করেন। এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক স্বপন কুমার দাস, রাজবাড়ী সদর উপজেলা কমিটির সভাপতি অরুন কুমার সরকার, সাধারন সম্পাদক ডাঃ সমীর কুমার দাসসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম বলেন, ঢাকা রেঞ্জ ডিআইজি মোঃ হাবিবুর রহমান পিপিএম (বার) বিপিএম (বার) স্যার ঢাকা বিভাগের প্রতিটি জেলায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শুভেচ্ছা উপহার পাঠিয়েছে। আমি তার প্রতিনিধি হিসেবে পৌঁছে দিয়েছি।

আর বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত বলেন, বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি মোঃ হাবিবুর রহমান পিপিএম (বার) বিপিএম (বার) আমাদের কথা ভেবেছেন। আমাদের জন্য উপহার পাঠিয়েছেন। এ জন্য আমরা আনন্দে আত্মহারা। করোনার এই মহামারিতে এই উপহার আমাদের সারা জীবন মনে থাকবে। এছাড়াও আমাদের বিপদে আপদে যখনই চেয়েছি পুলিশকে আমরা পাশে পেয়েছি সেজন্য রাজবাড়ী জেলা পুলিশসহ পুলিশ প্রশাসনের সকল কর্মকর্তাকে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা কমিটির পক্ষ থেকে ধন্যবাদ ও শারদীয় শুভেচ্ছা জানান তিনি।