Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সুশাসনের জন্য নাগরিক-সুজন এর গাজীপুর জেলা কমিটি গঠন গাজীপুর

সুশাসনের জন্য নাগরিক-সুজন এর গাজীপুর জেলা কমিটি গঠন

গাজীপুরে সুশাসনের জন্য নাগরিক-সুজন এর ১১ সদস্য বিশিষ্ট নতুন গাজীপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। অধ্যাপক সাংবাদিক আমজাদ হোসেনকে আহ্বায়ক এবং ইফতেখার শিশিরকে সদস্য সচিব মনোনীত করে ১১ সদস্য বিশিষ্ট গাজীপুর জেলা আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষ্যে গাজীপুর  প্রেসক্লাবে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সুজনের কেন্দ্রিয় সমন্বয়ক দিলীপ কুমার সরকার প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। গাজীপুর প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আমজাদ হোসেনের সভাপতিত্বে গাজীপুর জেলা কমিটি গঠনের লক্ষ্যে সুশীল সমাজের মানুষের অংশগ্রহনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বিগত গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী এ্যাডভোকেট জালালউদ্দিন আহমেদ, সুজন-গাজীপুর মহানগর সভাপতি মনিরুল ইসলাম রাজিব, সুজন-গাজীপুর মহানগর এর সহ সভাপতি ইফতেখার শিশির, সাংবাদিক মীর মোহাম্মদ ফারুক, এ্যাডভোকেট কামরুজ্জামান, এ্যাডভোকেট সুনীল কুমার সরকার মিন্টু, সুজন এর আঞ্চলিক সমন্বয়ক মোর্শেদুল ইসলাম শ্যামল,  প্রদীপ দেবনাথ, গাজীপুর জেলা সূজন-এর সাবেক প্রচার সম্পাদক সাংবাদিক নূরে আলম সিদ্দিকী  প্রমূখ আলোচনায় অংশগ্রহন করেন। 

নবগঠিত গাজীপুর জেলা কমিটির অন্য সদস্যরা হলেন, এ্যাডভোকেট মো: কামরুজ্জামান,  সাংবাদিক মীর মোহাম্মদ ফারুক, প্রদীপ দেবনাথ, এ্যাডভোকেট সুনীল কুমার সরকার মিন্টু, এ্যাডভোকেট মো: জালালউদ্দিন, সাংবাদিক নূরে আলম সিদ্দিকী, দীপা বিনতে আজিজ, এড: হুমায়ুন কবীর এবং মিয়া মো: আব্দুস সাত্তার।