Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

দল মনোনয়ন দিলে আবারও নির্বাচন করবো : মেয়র মহম্মদ আলী চৌধুরী রাজবাড়ী

দল মনোনয়ন দিলে আবারও নির্বাচন করবো : মেয়র মহম্মদ আলী চৌধুরী

রাজবাড়ী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মহম্মদ আলী চৌধুরী বলেছেন, আমি ৪২ বছর ধরে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত। আমার রাজনৈতিক জীবনে আমি কখনো দলের সাথে বিশ্বাস ঘাতকতা করিনি। তাই দল যদি আসন্ন রাজবাড়ী পৌরসভা নির্বাচনে পুনরায় আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি নির্বাচন করবো।

বুধবার দুপুরের রাজবাড়ীর পৌরসভার আসন্ন নির্বাচন উপলক্ষে কলেজ রোডের খোরশেদ আলী চৌধুরী টাওয়ারে এক সংবাদ সম্মেলন করে নিজের ইচ্ছা প্রকাশ করেন তিনি।

সংবাদ সম্মেলনের উদ্দেশ্যে ব্যাখা করে এ সময় পৌর মেয়র আরো বলেন, কিছু দিন আগে আমি শারীরিক ভাবে কিছুটা অসুস্থ ছিলাম। সেই সুযোগ নিয়ে কিছু লোক রাজনীতির মাঠে গুজব ছড়িয়ে বেড়াচ্ছে যে মেয়র সাহেব অসুস্থ, তিনি আর নির্বাচন করবেন না।  আমার সমর্থক, ভক্ত ও দলীয় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তির চেষ্টা করছে। বিভ্রান্তি দূর করার জন্যেই আজ আমার এই  সাংবাদিক সম্মেলন।

আমি দৃঢ় কন্ঠে বলতে চাই- নেত্রী যদি আমাকে এবারও মনোনয়ন দেন তাহলে আমি নির্বাচন করবো। নেত্রীর প্রতি আমার শতভাগ আস্থা ও  বিশ্বাস রয়েছে। আমি দুইবার মেয়র থাকাকালীন রাজবাড়ী যে উন্নয়ন করেছি তাতে আমি মনে করি নেত্রী আমাকেই এবার মনোনয়ন দিবেন। 

সংবাদ সম্মেলনে রাজবাড়ীতে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মী ও মেয়র সমর্থিত শতাধিক সমর্থক উপস্থিত ছিলেন।