Opu Hasnat

আজ ২৫ নভেম্বর বুধবার ২০২০,

শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জ যুবলীগের আলোচনা সভা ও দোয়া সুনামগঞ্জ

শহীদ শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জ যুবলীগের আলোচনা সভা ও দোয়া

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল  এর ৫৭তম জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় শহরের রমিজ বিপণীস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে এবং জেলা যুবলীগের সদস্য সবুজ কান্তি দাসের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু জেলা যুবলীগের সদস্য সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সদস্য, সাবেক জেলা যুবলীগ সদস্য ফোয়াদ আহমেদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল, সহ সভাপতি ফয়সল আহমেদ, সাংগঠনিক সম্পাদক জেবুল মিয়া, স্বেচ্ছাসেবকলীগ জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সুব্রত তালুকদার জুয়েল, জেলা ছাত্রলীগ সভাপতি দীপঙ্কর কান্তি দে, জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিয়, রাজন, রিয়াদ তালুকদার যুবলীগ নেতা, বকুল তালুকদার, হিমেল হোসাইন প্রমুখ। 

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন স্বাধীন বাংলার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশটিকে স্বাধীন করে ছিলেন প্রতিটি ধর্মের মানুষের জন্য একটি নিরাপদ শান্তিময় বাংলাদেশ। যে দেশে সকল ধর্মের মানুষ নির্বিঘ্নে ধর্মকর্ম পালন করতে পারবেন। কিন্তু স্বাধীনতা পরবর্তী কিছু বিপদগামী সেনা অফিসার ১৫ই আগষ্ট জাতির পিতাকে স্বপরিবারে হত্যার মধ্যে দিয়ে এই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে চিরদিনের জন্য বাধাগ্রস্থ করতে চেয়েছিল। তিনি আরো বলেন জাতির পিতার সর্বকনিষ্ট সন্তান শেখ রাসেলের কি অপরাধ ছিল একটি নিস্পাপ শিশুকে এই হায়েনারা কিভাবে হত্যা করণ একটিবার কি তাদের বুক কাপঁল না। তিনি শেখ রাসেলের আত্মার মাগফিরাত কামনা করেন এবং ১৫ই আগষ্টে নিহত পরিবারের সদস্য সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

এই বিভাগের অন্যান্য খবর