Opu Hasnat

আজ ২৫ নভেম্বর বুধবার ২০২০,

গাজীপুরে প্রতারনার প্রতিবাদ করায় মামলার আসামি হলেন এক সামজকর্মী গাজীপুর

গাজীপুরে প্রতারনার প্রতিবাদ করায় মামলার আসামি হলেন এক সামজকর্মী

অসহায় মহিলাদের সঙ্গে প্রতারণার প্রতিবাদ করায় গাজীপুরে সুধী জনকল্যাণ মহিলা সমিতির সভাপতি রওশন আরা বেনজীর ও তার স্বামীকে মামলা দিয়ে হয়রানীর অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে গাজীপুর প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রওশনারা এসব কথা বলেন।

লিখিত বক্তব্য পাঠকালে তিনি আরো বলেন, রহিমা বেগম হিউম্যান রাইট রিভিও সোসাইটির নামে বিভিন্ন অসহায় মহিলাদের আইনগত সহায়তার কথা বলে দীর্ঘদিন ধরে প্রতারনা করে আসছেন। আমি তাদের ওই প্রতারণার কথা গাজীপুর জেলা প্রশাসক ও এনজিও সমন্বয় কমিটির সভায় উত্থাপন করায় তারা ক্ষিপ্ত হয়। তারা আমার স্বামী ও আমার বিরুদ্ধে রহিমার মেয়ে শেখ আনোয়ারা খানম বন্যা ওরফে রানী পুলিশের সঙ্গে যোগসাজশ করে গাজীপুর সদর থানায় ষড়যন্ত্রমূলক ও সাজানো মামলা দায়ের করেছেন। সদর থানার এসআই জিন্নত আলী মামলাটি এফআরটি দেয়ার কথা বলে আমার কাছে ৫০হাজার টাকা ঘুষ দাবি করেন। ওই টাকা না দেয়ায় ওই পুলিশ কর্মকর্তা করোনা পরিস্থিতির মধ্যে আদালতে দ্রুত চার্জশিট দাখিল করেন। 

এ ব্যাপারে প্রতিকারের জন্য গাজীপুর মহানগর পুলিশের কমিশনারসহ উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে সহযোগিতা চেয়েছেন বলেও জানান তিনি।  

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার এসআই জিন্নত আলীর সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।