Opu Hasnat

আজ ৫ ডিসেম্বর শনিবার ২০২০,

ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে দুর্গাপুরে মানববন্ধন নেত্রকোনা

ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে দুর্গাপুরে মানববন্ধন

নেত্রকোনার দুর্গাপুরে ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদ ও সারাদেশে গণধর্ষন এবং বিচারহীনতার বিরুদ্ধে সিপিবি দুর্গাপুর উপজেলা সংসদ এর আয়োজনে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে। রোববার দুপুরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে সিপিবি দুর্গাপুর এর দলীয় কার্যালয়ের সামনে সিপিবি নেতাকর্মীদের অংশগ্রহণে ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভায় সিপিবি উপজেলা কমিটির সম্পাদক রুপন কুমার সরকারের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আলোচনা করেন সিপিবি উপজেলা কমিটির সভাপতি আলকাছ উদ্দিন মীর, যুব ইউনিয়ন উপজেলা কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, উপজেলা কৃষক সমিতির সম্পাদক মোরশেদ আলম, সিপিবি উপজেলা কমিটির সদস্য শামছুল আলম খাঁন, ছাত্র ইউনিয়ন উপজেলা কমিটির সাংঘঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম প্রমুখ। সভায় বক্তারা সারাদেশে ধর্ষন বিরোধী লংমার্চে হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেন।

বক্তারা বলেন, ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে লং মার্চ এর সভায় হামলা করে সন্ত্রাসীরা প্রমান করলো দেশে গনতন্ত্র বলে কিছু নাই। সুস্থ্যধারার রাজনীতির পরিবেশ বাংলাদেশে নাই। আমরা সন্ত্রসীদের হুঁসিয়ার করে বলে দিতে চাই, ভাষা আন্দোলন থেকে শুরু করে মুক্তিযুদ্ধ পর্যন্ত দেশের প্রতিটি আন্দোলনে সিপিবি সহ বাম রাজনীতিবীদগন রাজ পথে ছিলো এবং থাকবে। কোন ষড়যন্ত্র আমাদের রুখতে পারবে না। আমরা এই ঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।