Opu Hasnat

আজ ২৮ নভেম্বর শনিবার ২০২০,

কিশোরগঞ্জে “সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ” শীর্ষক দু’ দিনব্যাপী অনলাইন কর্মশালা নীলফামারী

কিশোরগঞ্জে “সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ” শীর্ষক  দু’ দিনব্যাপী অনলাইন কর্মশালা

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় দু’ দিনব্যাপী প্লাটফর্ম ফর ডায়ালগ (পিফোরডি) প্রকল্পের আওতায় “সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ” শীর্ষক  দু’ দিনব্যাপী অনলাইন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ঢাকা থেকে জুম অ্যাপের মাধ্যমে কর্মশালাটি ভার্চুয়ালী সভাপতিত্ব করেন জাতীয় গণমাধ্যম ইনষ্টিটিউটের মহাপরিচালক শাহিন ইসলাম, এনডিসি, অতিরিক্ত সচিব। এসময় ভার্চুয়ালী উপস্থিত ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত-সচিব ড. গোলাম ফারুক, মন্ত্রিপরিষদ বিভাগের উপ-সচিব মখলেছুর রহমান, মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম-সচিব আয়েশা আক্তার। জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) ও প্রকল্পটির ফোকাল পয়েন্ট কর্মকর্তা মুনজুরুল আলম, পিফোরডি প্রকল্পের টিম লিডার আর্সেন স্টেফেনিয়ন, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের উপ-পরিচালক (বেতার অনুষ্ঠান) আবুজার গাফফারী, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের সহকারি পরিচালক (ক্যামেরা ও আলোক সম্পাত) মাসুদ মনোয়ার ভুইঁয়া, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের সহকারি পরিচালক (দৃশ্যসজ্জা ও রেখায়ন প্রশিক্ষণ) আব্দুল মান্নান, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের গণসংযোগ কর্মকর্তা আব্দুল হান্নান, নীলফামারীর জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, চ্যানেল আইয়ের সিনিয়র নিউজ এডিটর মাসরুর জামান, কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রোকসান বেগম, আবুল কালাম প্রমুখ। 

অনলাইন এ কর্মশালাটিতে কিশোরগঞ্জ উপজেলার কর্মরত ২৫ জন সাংবাদিক অংশগ্রহণ করেন। শনিবার দুপুরে কর্মশালা শেষে সকল সাংবাদিকদের মাঝে সনদ বিতরণ করা হয়।