Opu Hasnat

আজ ২১ অক্টোবর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে দুর্গাপুরে মানববন্ধন নেত্রকোনা

ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদে দুর্গাপুরে মানববন্ধন

ধর্ষণ বিরোধী লংমার্চে হামলার প্রতিবাদ জানিয়ে, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন দুর্গাপুর উপজেলা সংসদ এক মানববন্ধন করেছে। শনিবার বিকেলে উপজেলা চত্তরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

‘‘ধর্ষকদের বিরুদ্ধে - রুখে দাঁড়াও এক সাথে’’ এই প্রতিপাদ্যে ঘন্টাব্যাপি মানববন্ধনে একাত্ম প্রকাশ করে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. দিবালোক সিংহ, বাংলাদেশ কৃষক সমিতি উপজেলা শাখার সভাপতি আব্দুল মালেক সরকার, সিপিবি উপজেলা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক ও কৃষক সমিতি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোরশেদ আলম, যুব ইউনিয়ন সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্র ইউনিয়ন এর নেতা গোলাম মোস্তফা হীরা, আল আমিন খান, ছাত্র ইউনিয়ন দুর্গাপুর উপজেলা কমিটির সভাপতি মোঃ সাহান আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।       

বক্তারা বলেন, দেশের ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে সাধারণ মানুষ যখন লং মার্চ এর মাধ্যমে প্রতিবাদ করতে রাস্তায় নামে, তখনই সন্ত্রাসীরা ওই সকলের উপরে হামলা করে। ‘‘ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে বাংলাদেশ’’ এর নয় দফা দাবীতে ফেনীতে লংমার্চ এর সমাবেশে সাংবাদিক ছাড়াও ১৫-২০ জন নেতাকর্মী আহত হয়েছে। আমরা এই ঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। নারী সহিংসতার বিরুদ্ধে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কর্মসুচী সারাদেশের মতো দুর্গাপুরে অব্যাহত থাকবে। এ আন্দোলনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।