Opu Hasnat

আজ ২১ অক্টোবর বুধবার ২০২০,

ব্রেকিং নিউজ

পার্বতীপুরে নারী ও শিশু নির্যাতন বিরোধি র‌্যালী ও সমাবেশ দিনাজপুর

পার্বতীপুরে নারী ও শিশু নির্যাতন বিরোধি র‌্যালী ও সমাবেশ

দিনাজপুরের পার্বতীপুরে নারী ও শিশু নির্যাতন বিরোধি র‌্যালী ও সামাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় শহরের জ্ঞানাংকুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে নারী ও শিশু নির্যাতন বিরোধি র‌্যালী শহর প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে ১,২ ও ৩ ওয়ার্ড পার্বতীপুর পৌরসভা বিট পুলিশিং ১১ কমিটি কর্তৃক আয়োজিত জ্ঞানাংকুর পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। 
 
‘আপনার পুলিশ আপনার পাশে’ এ স্লোগানকে সামনে রেখে পার্বতীপুর মডেল থানা পুলিশের আয়োজনে সমাবেশে কার্যক্রম শুরু হয়। পার্বতীপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক বিধান চন্দ্র রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পার্বতীপুর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান আমিরুল মোমিনীন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রসুল মিন্টু, পার্বতীপুর পৌর আওয়ামীলীগের সভাপতি মোশাররফ হোসেন সমাজ, সাধারন সম্পাদক গোলাম ফারুক অভি, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আহসান হাবিব নয়ন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন পন্টিং প্রমুখ। 

বক্তারা বলেন, পুলিশের পাশাপাশি নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ করতে পরিবার থেকে সচেতনতাবোধ সৃষ্টি করতে হবে।  

১,২ ও ৩ ওয়ার্ড পার্বতীপুর পৌরসভা বিট পুলিশিং ১১ কমিটির দায়িত্বে থাকা পার্বতীপুর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক বিধান চন্দ্র রায় বলেন, সারাদেশে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় নারী ও নির্যাতন বিরোধি এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে পার্বতীপুর উপজেলার ১০ ইউনিয়ন ও এক পৌরসভাসহ মোট ১৩ বিট পুলিশিং কমিটিতে একযোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।