Opu Hasnat

আজ ২৫ অক্টোবর রবিবার ২০২০,

ব্রেকিং নিউজ

নগরকান্দায় মসজিদ নির্মানে কাজী আব্দুস সোবহানের আর্থিক সহায়তা প্রদান ফরিদপুর

নগরকান্দায় মসজিদ নির্মানে কাজী আব্দুস সোবহানের আর্থিক সহায়তা প্রদান

ফরিদপুরের নগরকান্দার কোনাগ্রামের মোল্লাবাড়ী জামে  মসজিদ  নির্মান কাজের জন্য ব্যইক্তগত তহবিল থেকে  আর্থিক অনুদান প্রদান করেছেন  রিয়া রাথীন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক  বিশিষ্ট  শিল্পপতি ও সমাজসেবক কাজী আব্দুস সোবহান।

বৃহস্পতিবার বিকালে  ফরিদপুরের নগরকান্দা উপজেলার  তালমা  ইউনিয়নের কোনা গ্রামের মুন্সি আব্দুল গনী জামে মসজিদের কমিটির নেতৃবৃন্দের  হাতে মসজিদ নির্মানের জন্য ১ লাখ টাকা প্রদান করেন  কাজী আব্দুস সোবহান। এ  সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি  শওকত আলী শরীফ, অবসরপ্রাপ্ত সাব ইন্সপেক্টর কাজী মোহাম্মাদ আলী, আঃ ছত্তার  মাতুব্বর, নগরকান্দা উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিয়াকত হোসেন, ইউপি সদস্য কাজী শওকত হোসেন, কাজী আতিকুর রহমান, জাহিদ শেখ, ইব্রাহিম  শরীফ, জামাল হোসেন দুলাল, আঃ সালাম মোল্লা, বাবুল মোল্লা, দাউদ হোসেন মোল্লা প্রমুখ।

মসজিদ কমিটির হাতে  নগদ অর্থ প্রদানের সময় বিশিষ্ট  সমাজসেবক কাজী আব্দুস সোবহান বলেন, আমি আপনাদের মসজিদ নির্মানে আমার  ব্যাক্তিগত পক্ষ থেকে সামন্য কিছু অর্থ দিয়ে শরীক থাকলাম। আমার জন্য দোয়া  করবেন আমি যেন আমার বাকি জীবনটা মসজিদ মাদ্রাসার উন্নয়নে অসহায় দুঃস্থ  মানুষের পাশে থাকতে পারি।

এই বিভাগের অন্যান্য খবর